• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সৌদি আরবে চলচ্চিত্র উৎসবে ‘দামাল’ প্রদর্শিত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩, ০৫:০৪ পিএম
সৌদি আরবে চলচ্চিত্র উৎসবে ‘দামাল’ প্রদর্শিত
রিয়াদে চলচ্চিত্র উৎসবে দামাল প্রদর্শিত। ছবি: সংগৃহীত

সৌদি আরবের ভারতীয় দূতাবাস কর্তৃক আয়োজিত ‘অꦅ্যাম্♈বাসেডরস চয়েস: ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’ এ প্রদর্শিত হয়েছে রায়হান রাফী পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘দামাল’।

শুক্রবার (৮ ডিসেম্🃏বর) সন্ধ্যায় সৌদি আরবের রাজধানী রিয়াদে ইমপ্রেসের চলচ্চিত্রটি ‘দামাল’ প্রদর্শিত হয়। এ সময় সৌদি আরবে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত ড. সুহেল এজাজ খান, বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা এফেয়ার্স মো. আবুল হাসান মৃধা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কূটনীতিক, সৌদি অফিশিয়াল ও বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পেশার অভিবাসীরা উপস্থিত ছিলেন।

এ সময় দর্শক♔রা দඣামাল চলচ্চিত্রে আমাদের মহান মুক্তিযুদ্ধ ও সমসাময়িক ঘটনাবলী দেখতে পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েন। উপস্থিত বাংলাদেশি কমিউনিটির সদস্যরা চলচ্চিত্রটির প্রশংসা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দূতাবাসের প্র♎থম সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম। তিনি বলেন, “ডিসেম্বর মাস আমাদের জন্য অত্যন্ত গর্বের মাস। এ মাসে আমরা আমাদের মহান বিজয় অর্জন 🅠করেছি।” এ সময় তিনি গভীর শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন।

২𒊎০২২ সালের অক্টোবারে মুক্তি পায় মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘দামাল’। মুক্তিযুদ্ধের সময়ের স্বাধীন বাংলা ফুটবল দলের ছায়া🎉 অবলম্বনে এই সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা রায়হান রাফি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমাটির মূল গল্প ফরিদুর রেজা সাগরের।

Link copied!