• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২ কোটি টাকা পারিশ্রমিক শাকিব খানের!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৭, ২০২৪, ০৫:০৮ পিএম
২ কোটি টাকা পারিশ্রমিক শাকিব খানের!
shakib khan e

সুপারস্টার শাকিব খান বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। শ্রেষ্ঠ  অভিনয়ের জন্য জাতীয় পুরস্কার জিতেছেন🎉। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘তুফান’ সিনেমা অনেকটা সিনেমার নামের মতোই, বাংলাদেশে ঝড় তুলেছে। দেশের পরে এবার বিদেশেও মাত করছে তুফান। 

 দুই যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে প্রায় এক যুগ ধরে ঢালিউড ইন্ডাস্ট্রি রাজত্ব ক♛꧒রছেন তিনি। ঈদ কিংবা বড় কোনো উৎসব মানেই প্রেক্ষাগৃহে শাকিবের ছবি।

বিগত বছরগুলোতে দেশের সিনেমা হলগুলোতে প্রাণ ফিরে আসে শাকিব খানের সিনেমায়। যে কারণে এই নায়ককে নিয়ে নির্মাতা কিংবা প্রযোজকদে♒র আগ্রহের পরিমাণও বেশি।

তবে সম্প্রতি সময়ে একের পর এক সাফল্যে সিনেমার পরিমাণ কমিয়ে আনছেন শাকিব খান। বছরে দুই থেকে তিনটির বেশি সিনেমায় কাজ করবেন না বলে জানিয়েছেন তিনি। বেছে বেছে ভালো গল্প ও বড় পরিসরে 💝কাজকেই প্রাধ꧋ান্য দিচ্ছেন এই নায়ক।

যে কারণে নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন🐓 তিনি। বিগত বছরগুলোতে সিনেমাপ্রতি কখনো ৪০ লাখ, ৫০ লাখ করে নিলেও “প্রিয়তমা” সিনেমায় প্রায় ১ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন এই তারকা। ‘‘রাজকুমার’’ সিনেমাতেও নায়কের পারিশ্রমিক ১ কোটি ছিল।

তবে নায়কের ঘনিষ্ঠসূত্রের খবর, পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক আরও বাড়িয়ে🐽ছেন ঢালিউড সুপারস্টার। আগামী সিনেমাতে ২ কোটি পারিশ্রমিক নিতে পারেন তিনি🌺।

মূলত ‘‘প্রিয়তমা’’ ও ༒‘‘তুফান’’ ব্লকব্লাস্টার সিনেমা তকমা পাওয়ায় নিজের কাজ♍ের প্রতি আরও বেশি মনোযোগী হতে চান শাকিব খান। যে কারণে তাকে পেতে নির্মাতাদের মোটা অঙ্কের অর্থই খরচ করতে হবে।

বিভিন্ন মাধ্যমের খবর, ﷽‘‘তুফান’’ সিনেমা ইতোমধ্যেই ২০ কোটির বেশি আয় ছাঁড়িয়েছে। যদিও আনুষ্ঠানিক কোনো ঘোষণা নেই, তবে বিগত বছরগুলোতে দেশের সিনেমা ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশ🌸ি আয়ের সিনেমা হতে চলেছে ‘‘তুফান’’।

সবকিছু মিলিয়েই পরবর্তী ছবিতে পারিশ্রমিক বাড়িয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। ইতোমধ্যেই দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সবচেয়ে ব꧂েশি পারিশ্রমিক নেওয়া তারকা তিনি, সেই পারিশ্রমিক আরও বাড়িয়ে নিজেকেই যেন ছাড়িয়ে যাচ্ছেন শাকিব।

এদিকে‘তুফান’ ঝড়ের মাঝে শাকিব খানের নতুন সিনেমা ‘দরদ’ রয়েছে মুক্ཧতির মিছিলে। আগামী সেপ্টেম্🧔বর মাসে মুক্তি পাবে ‘দরদ’।

 

Link copied!