• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিওইউ ব্র্যাকনেট ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিংয়ের চ্যাম্পিয়ন নাইটফল


কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ০৯:২৭ পিএম
সিওইউ ব্র্যাকনেট ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিংয়ের চ্যাম্পিয়ন নাইটফল

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জ🌳িনিয়ারিং (সিএসই) বিভাগ কর্তৃক আয়োজিত ‘সিওইউ ব্র্যাকনেট ইন্টার ইউনিভার্সিটি প্রোগ্রামিং কনটেস্ট -২০২৩’ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) না꧙ইটফল টিম।

শনিবার (১৬ সেপ্টেম্বর) 🦩সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অনুষদে এই কনটেস্ট শুরু হয়ে দুপুর ২টায় শেষ হয়। এতে বিজয়ী দল হিসেবে ৫টি দলকে মনোনীত করা হয়♒।

বিচারক প্যানেলের দেওয়🌼া ৯টি সমস্যার মধ্যে ৭টি সমস্যা সমাধান করে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ প্রকৌশল বিশ⭕্ববিদ্যালয়ের নাইটফল টিম। ৬টি সমস্যার সমাধান করে প্রথম রানারআপ হয়েছে ইসলামিক ইউনিভার্সিটির সংশপ্তক টিম এবং ৫টি সমস্যা সমাধান করে দ্বিতীয় রানার আপ হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটির পারমুটেড টিম।

এছাড়াও চতুর্থ ও পঞ্চম অবস্থানে ছিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ে𓆏র নাও অর নেভার টিম এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিরো এসি স্কোয়াড টি💮ম।

এছাড়াও, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের টিমগুলোর মধ্যে ১০ম স্থান অর্জন করেছে টিম আনপ্রেডিক্টেবল ৩২০৭ এবং ১৩তম স্থান অর্জন করেছে টিম ডেয়ার টু ড্রিম এ🍒গেইন। 

Link copied!