• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যৌন উত্তেজক সিরাপ জব্দ : কারখানার ম্যানেজারকে দণ্ড


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ৯, ২০২২, ০৬:১৪ পিএম
যৌন উত্তেজক সিরাপ জব্দ : কারখানার ম্যানেজারকে দণ্ড

পাবনায় অবৈধভাবে যৌন উত্তেজক সিরাপ তৈরি করার দায়ে ইমপেল ল্যাবরেটরি নামের একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা ও কারখানার ম্যানেজার মি𒀰❀রাজুল ইসলামকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরকার ও ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকারের নেতৃত্বে ডিবি পুলিশ𒁃 সদর উপজেলার হিমাইতপুর ইউনিয়নের ইমপেল ল্যাবরেটরি কারখানায় অভিযান পরিচালনা করে। এসময় অবৈধভাবে তৈরিকৃত মানবদেহের জন্য ক্ষতিকারক বিপুল পরিমাণ বিভিন্ন যৌন উত্তেজক জিনসিন সিরাপ, সরবতসহ বিপুল পরিমাণ ভায়াপেল ট্যাবলেট জব্দ করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে কোম্পানির ম্যানেজার মিরাজুলকে গ্রেপ্তার এবং ওই 🐻কোম্পানিটি সিলগালা করা হয়।

ডিবি’র ওসি আতাউর রহমান খন্দকার বলেন, “গোপন সংবাদেಞর ভিত্তিতে ‘ইমপেল 💫ল্যাবরেটরি’ নামের একটি কারখানায় অভিযান চালানো হয়। এসময় কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ জব্দ করা হয়। পরে অভিযুক্ত মিরাজুলকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন সরকার। পরে আসামিকে জেলহাজতে পাঠানো হয়।

Link copied!