• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুমুর ছবি ভাইরাল হওয়ায় স্কুল থেকে বহিষ্কার দুই শিক্ষার্থী


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২, ০১:৪৬ পিএম
চুমুর ছবি ভাইরাল হওয়ায় স্কুল থেকে বহিষ্কার দুই শিক্ষার্থী

গোপালগঞ্জের কোটালীপাড়ার হিরণ পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থীর চুমুর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ায় বিদ্ꦗযালয় থেকে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বুধবার (২২ আগস্ট) রাতে হিরণ পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয়ের প্ꦫরধান শিক্ষক স্বপন কুমার মণ্ডল স্বাক্ষরিত একটি বহিষ্কারাদেশ দেওয়া হয়।

নোটিশে উল্লেখ করা হয়, ওই দুই শিক্ষার্থীর অনৈতিক কার্যকলাপের জড়িত হওয়া এবং সামাজিক যোগাযোগমাধ্যমে তা ছড়িয়ে পড়ায় বিদ্যালয়ের পরিবেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। এই অপরাধে বিদ্যালয় কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক তাদের বিদ্যালয় হতে সাময়🍷িক বহিষ্কার করা হলো। একই সঙ্গে বিদ্যালয়ে অধ্যয়নরত অন্য সব শিক্ষার্থীকে সতর্ক করা হলো।

স্কুলের এক শ🅘িক্ষার্থী জানান, ওই দুই শিক্ষার্থীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল অনেক আগে থেকে। তারা কয়েক দিন আগে ঘুরতে যায়। সেখানে দুজন দুজনকে চুমু দিচ্ছে, এমন একটি  ছবি তোলে। কয়েক দিন আগে তাদের বিচ্ছেদ হয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রেমিক ফেসবুক🎀ে চুমুর ছবিটি ছেড়ে দেয়।

স্কুলের প্রধান শিক্ষক স্বপন কুমার মণ্ডল বলেন, “ওই দুই শিক্ষার্থীর চুমুর ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। একপর্যায়ে আমাদের কাছে ছবিটি আসে। স্কুলের শিক্ষার্থীদের মধ্যে এ নিয়ে আলোচনা-সমালোচনা চলে। ওই দুই শিক্ষার্থীকে ক্লাসে রেখে ক্লাস করাতে আপত্তি করেন স্কুলের শিক্ষকরা। এ নিয়ে স্কুল ম্যানেজিং কমিটির সভা ডাকা হয়। সভায় ছাত্রী এটি তার ছবি বলে নিশ্চিত করেন। পরে ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক রেজুলেশন করে ওই দু🅰ই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। ওই  দুই শিক্ষার্থীর অভিভাবকদের সঙ্গে ম্যানেজিং কমিটির সদস্যরা আলোচনা করেছেন। তারা সম্মত হয়ে কোনো কিছু জানালে ম্যানেজিং কমিটি বসে তাদের ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে।”

এ বিষয়ে বহিষ্কার হওয়া প্রেমিক ফেসবুকে ছবি ছাড়ার বিষয়টি অস্বীকার করে বলে, “চুমুর ছবিটি আমি সামাজিক যোগাযোগমাধ্যমে ছা🎉ড়িনি। কারা ছেড়েছে তাও জানি না।☂”

Link copied!