• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নদীতে ভাসছিল নারীর অর্ধগলিত মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৪, ০৩:৪৮ পিএম
নদীতে ভাসছিল নারীর অর্ধগলিত মরদেহ

ফরিদপুরের আলফাডাঙ্গার মধুমতী নদী থেকে অজ্ঞাতনামা এক নারীর অর্ধগলিত মর♌দেহ উদ্ধ✃ার করেছে পুলিশ।

সোমবার (১ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার পাচܫুড়িয়𝄹া গ্রাম সংলগ্ন মধুমতি নদী থেকে মরদেহটি উদ্ধার করে নৌ-পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৩০ জুন) রাত ১০টার দিকে জেলার আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের পাচুড়িয়া গ্রাম সংলগ্ন মধুমতি নদীর ধারে ভেসে আসা অজ্ঞাতনামা নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পান স্থানীয়রা। বিষয়টি জানার পর থানা থেকে ফরিদপুর নৌ পুলিশকে জানানো হয়। পরে সোমবার বেলা দেড়টার দিকে মরদেহটি উদ্ধার করে নৌ পুলিশ। মরদেহ শনাক্ত🐼ের জন্য নৌ পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি কাজ করছে।

ফরিদপুর ন🅠ৌ পুলিশ 🐼ফাঁড়ির উপপরিদর্শক রুহুল আমীন জানান, স্থানীয় থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে নদীতে ভেসে আসা মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরহাল রিপোর্টে দেখা গেছে মরদেহের গলায় হিন্দু সম্প্রদায়ের একটি পৈতা পাওয়া যায়। সেই হিসেবে বোঝা যাচ্ছে মরদেহটি কোনো হিন্দু নারীর।

ফরিদপুর নৌ পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইদ্রিস আলী বলেন, মরদেহ উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ শনাক্তের জন্য পুলিশের পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে। ম🌱রদেহের পরিচয় জানা না গেলে ধর্মীয় বিধান অনুযায়ী সমাহিত করা হবে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্র♏িয়াধীন।

Link copied!