• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীতে দুই দিনব্যাপী কবিতা উৎসব


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৩:৪৩ পিএম
নোয়াখালীতে দুই দিনব্যাপী কবিতা উৎসব

‘কবিতার জাগরণ উপকূলে আমরণ’ এই স্লোগানে নোয়াখালীতে শুরু হতে যাচ্ছে দুই দিনব্যাপী কবিতা উৎসব। বৃহস্পতিবার (২৩ মে) জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই উৎসব শুরু হবে। এতে জাতীয় পর্যায়ের কবি, ঢাকাস্থ বৃহত্তর নোয়াখালীর কবি এবং নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও ভারতের কবি🌠রা অংশ নেবেন।

বুধবার (২২ মে) সকালে জেলা শহরের মৌমাছি কচি কাঁচার মেলা ভবনে এক সংবাদ সম্মেলনে কবিতা উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক কবি বদরুল হায়দ✨ার এসব তথ্য জানিয়েছেন।

বদরুল🌊 হায়দার জানান, বৃহস্প্রতিবার বিকেল ৩টায় শোভাযাত্রা, জাতীয় সংগীত ও নোয়াখালীর আঞ্চলিক গান পরিবেশনের মধ্য দিয়ে দুই দিনব্যাপী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। উৎসবে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে প্রধানমন্ত্রীর শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক উপদেষ্টা কবি কামাল চৌধুরীকে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীরমুক্তিযোদ্ধা ফরিদা খানম। সভাপতিত্ব করবেন নোয়াখালী বিজ্ঞান ও﷽ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. দিদার উল আলম। উৎসবের দ্বিতীয় দিনের আয়োজনের মধ্যে রয়েছে সেমিনার, কবিতা পাঠ ♛ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদ সম্মেলনে নোয়াখালী কবিতা উৎসব উদযাপন পরিষদের যুগ্ম-আহ্বায়ক কবি মিন্টু সারেং, কবি প্রত্যয় জসীম ও উৎসবের নোয়াখালী জেলা সমন্বয়ক কবি সা♎ংবাদিক জামাল 🐠হোসেন বিষাদ বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্ꦿথিত ছিলেন উদযাপন পরিষদের সদস্য✤ কবি মশিউর রহমান মসী, কবি অভিলাস দাস, কবি মহিউদ্দিন চৌধুরী মোহন, কবি ফিরোজ শাহ।  

Link copied!