• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফরিদপুরে শেখ রাসেল শিশুপার্ক উদ্বোধন


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২৩, ০৪:৫৩ পিএম
ফরিদপুরে শেখ রাসেল শিশুপার্ক উদ্বোধন

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় শিশু-কিশোরদღ💯ের জন্য নির্মিত শেখ রাসেল শিশুপার্ক উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) বেলা ১১টার দিকে বেলুন-ফেস্টুন উড়িয়✅ে ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে পার্কটির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোশারেফ হোসাইন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশবিষয়ক   উপকমিটির সদস্য, ফরিদপুর-১ আসনের মনোনয়নপ্রত্যাশী আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. রেখা পারভিন, ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা, সাতৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু, চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, দাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, বোয়ালমারী ইউনℱিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক প্রমুখ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ ও প্রশাসনের স্থানীয় উন্নয়ন তহবিলের অর্থায়নে পার্কটি নির্মাণ করা হয়েছে। পার্কটিতে শেখ রা🌼সেলের প্রতিকৃতিসহ দৃষ্টিনন্দন ফটক, সীমানাপ্রাচীর, দর্শনীয় লেক, ওয়াকওয়ে, মূল ফটকের সামনে কফিশপ, শিশুদের জন্য স্লিপার, দোলনা, নৌকাসহ বিভিন্ন রাইড রয়েছে। এছাড়া রয়েল বেঙ্গল টাইগার, সিংহ, জেরাফ, বকসহ নানা জীবজন্তুর ভাস্কর্য এবং দর্শনার্থীদের জন্য বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে পার্কটিতে।

Link copied!