• ঢাকা
  • মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৮ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাবনায় আ. লীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ, নিহত ৩


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৪, ২০২৪, ০২:৫৯ পিএম
পাবনায় আ. লীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ, নিহত ৩

পাবনায় বিক্ষোভকারীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষে অন্তত তিনজন নিহত ও অন্তত ৩২ জন আহত হয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনী সূ💝ত্র তিন জন নিহতের তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

রোবꦑবার (৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে🉐 শহরের টাউন হল সংলগ্ন এলাকায় গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিহতরা হলো হাজীরহাট এলাকার কিশোর আবুল কালামের ছেলে আরাফাত হোসেন মাহবুবুল (১৬), বলরামপুর গ্রামের জাহিদুল🅘 ইসলাম (১৯) ও অ্যাডওয়ার্ড কলেজের শিক্ষার্থী ফাহিম হোসেন (১৭)।

স্থানীয় সূত্র জানায়, আজ দুপুরে সহস্রাধিক শিক্ষার্থী পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ থেকে বিক্ষোভ ম🐼িছিল নিয়ে শহরের আব্দুল হামিদ সড়কের জেবি মোড়ে অবস্থান নেন। শিক্ষার্থীরা নানা শ্লোগান দিতে থাকেন। এ সময় শিক্ষার্থীদের সমাবেশে পেছন থেকে অতর্কিত গুলি বর্ষণ করা করা হয়।

এরপর আন্দোলনকারীরা প্রতিরোধ তৈরি করলে উভয় পক্ষের মধ্যে আবার সংঘর্ষ শুরু হয়। এসময় কয়েকটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযো🌳গ করা হয়।

দুপুর💧 আড়াইটায় ২টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ধাওয়া-♊পাল্টা ও গোলাগুলি ধাওয়া চলছিল। সংঘর্ষে আহত অন্তত ৩০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

পাবনা সদর হাসপাতালের সহকারী পরিচালক রফিকুল হাসান বলেন, “একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন আরও দুজন।”
 

Link copied!