• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৩০ কেজি ওজনের মাছের সঙ্গে উঠে এল জেলের মরদেহ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৩:১৬ পিএম
৩০ কেজি ওজনের মাছের সঙ্গে উঠে এল জেলের মরদেহ

সিলেটের 🐟সীমান্তবর্তী কুশিয়ারা নদী থেকে দেলোয়ার হোসেন (৪০) নামের এক জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে নিহতের পরিবꦫার এ তথ্য জানিয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে বীরশ্রী ইউনিয়নের পূর্ব জামডহর গ্রামের পার্শ্ববর্ত𒊎ী কুরিয়ারব🎶ন্দ নামক এলাকার কুশিয়ারা নদী থেকে দেলোয়ারের মরদেহ উদ্ধার করা হয়।

দেল🌊োয়ার জকিগঞ্জ উপজেলার বারঠাকু🦄রী ইউনিয়নের আমলশীদ (দিঘীরপার) গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসলাম উদ্দিন ইছু মিয়ার ছেলে।

নিহতের পরিবার জানায়, দেলোয়ার হোসেন বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনজন সঙ্গীসহ নৌকা নিয়ে কুশিয়ারা নদীর কুরিয়ারবন্দ ডহরে মাছ ধরতে যান। পরে তিনি মাছ ধরতে নৌকা থেকে অক্সিজেন মাস্কসহ নদীতে ডুব দেন। দীর্ঘ সময় তিনি পানির নিচে অবস্থান করায় নৌকায় থা✅কা তার সঙ্গীরা রশি ধরে টান দেন। এ সময় প্রায় ৩০ কেজি ওজনের জীবিত বাঘাইড় মাছের সঙ্গে দেলোয়ারের মরদেহ উঠে আসে। প🌟রে জকিগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে তারা এসে মরদেহ ও মাছ উদ্ধার করে জকিগঞ্জ থানা নিয়ে যান।

দেলোয়ারের ছোট বোন আমিনা বেগমღ বলেন, “আমার ভাই কানাডা যাওয়ার জন্য গত ৩১ জানুয়ারি কানাডা এম্বাসিতে কাগজপত্র ও ফিঙ্গার দিয়ে এসেছে। এরপর দিন তিনি কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন।”

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ বলেন, বাঘাইড় মাছ বেশ শক্তিশালী। ধারণা করা হচ্ছে মাছটি ওপরে তোলার সময় ধস্তাধস্তি করতে গিয়ে কোনোভাবে অক্সিজেনের♉ মাস্ক মুখ থেকে খুলে গিয়ে তিনি শ্বাসরোধে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ বিষয়ে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Link copied!