• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আ.লীগ নেতাকে মারধর : ইউপি চেয়ারম্যানসহ ৯ জন কারাগারে


আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৭:৪১ পিএম
আ.লীগ নেতাকে মারধর : ইউপি চেয়ারম্যানসহ ৯ জন কারাগারে

নওগাঁর আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দ🍰ুল মান্নান মোল্লাকে মারধরের মামলায় ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তোফাসহ ৯ জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর🃏) দুপুরে নওগাঁর সিনিয়র জেলা ও দায়রাজজ আদালতের বিচারক মো. আবু শামীম আজাদ এ আদেশ দেন।

আসামিরা হলেন উপজেলার বিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন তোফা, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বিধু ভূষন দাস। অন্যরা হলেন মকব൲ুল শেখ, মিলন হোসেন, সজল, সাদ্দাম হোসেন, বুলু, হাবিবুর রহমান ও লিমন। তাদের প্রত্যেকের বাড়ি আত্রাই উপজেলার বৈঠাখালী, সমাসপাড়া, মোহনঘোষ ও চক𝓡্রধর এলাকায়।

মামলা সূত্রে জানা যায়, গত ১ আগস্ট দুপুরে উপজেলার বিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান মোল্লা মোটরসাইকেল নিয়ে সমাসপাড়া বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে যাচ্ছিলেন। এ সময় ভাঙ্গা জাঙ্গাল চার মাথার মোড়ে পৌঁছালে আসামিরা তাকে মারধর করে পালিয়ে যায়। এ ঘটনায় পরদিন ২ আগস্ট আব্দুল মান্নানের ভাই চাঁদ মোল্লা বাদী হয়ে আত্রাই থানায় ২২ জনকে আসামি ক♎রে মামলা করেন।

মামলার পর পুলিশ হারুন, ফরিদ ও শাহাজাহান নামের ৩ জনকে গ্রেপ্তার কর💦ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন। বাকি আসামিরা পলাতক ছিলেন।

মামলার বাদী চাঁদ মোল্লা বলেন, আসামিরা আদালতে জামিন আবেদন করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করেꦯ কারাগারে🍌 পাঠান।

বাদী পক্ষের আইনজীবী সরকারি কৌশলী (পিপি) আব্দুল খালেক বলেন, আসামিরা উচ্চ আদালতে𒀰 জামিন প্রার্থনা করলে আদালত তা নামনঞ্জুর করে তাদের ৬ সপ্তাহের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পনের নির্দেশ দেন। সেই মোতাবেক আজ মঙ্গলবার তারা আদালতে আত্মসমর্পন করে জামিন চাইলে আদালত নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Link copied!