• ঢাকা
  • শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে বুয়েট শিক্ষার্থী গুরুতর আহত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৭:২৩ এএম
নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে বুয়েট শিক্ষার্থী গুরুতর আহত

রাজধানীর পলাশীর মোড়ে রিকশায় যাওয়ার🦹 সময় নির্মাণাধীন ভবন থেকে মাথায়🌊 ইট পড়ে তাওসিফ মাহির (২২) নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্🥃টেম্বর) বিকেলে আহত অবস্থায় তাকে ঢ🍌াকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে আনা হয়। বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ৪ নম্বর বেডে চিকিৎসাধীন তিনি।

 তাওসিফ মাহির বাংলাদে💃শ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ার𝔉িং বিভাগের শিক্ষার্থী।

আহত শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী সাইফ জানান, বিকেলে নীলক্ষেত থেকে রিকশায় করে বুয়েটে যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারীদের জন্য নির্মাণাধীন ১৮তলা༺ ভবন থেকে মাথায় ইট পড়ে গুরুতর জখম হয় ওই শিক্ষার্থী। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়।

তিনি জানান, তাওসিফ𝕴 মাহির বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের꧒ শিক্ষার্থী। তার আইডি নং-S202002005। তিনি কাজী নজরুল ইসলাম হলে থাকেন। তার অবস্থা অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, বুয়েটের এক শিক্ষার্থীকে আহত অব𓂃স্থায় ঢাকা মেডিকেলে আনা হয়েছে। বর্তমানে সে আইসিইউতে চিকিৎসাধীন আছে। জানত♋ে পেরেছি রিকশায় যাওয়ার সময় মাথায় ইট পড়ে আহত হয়েছে।

Link copied!