• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দৌলতদিয়ায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজট


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৭:২০ পিএম
দৌলতদিয়ায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজট

রাজবাড়ীর দৌলতদিয়ায় প্রায় ৫ কিলোমিটার দীর্ঘ যানজܫটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টার দিকে দৌলতদিয়ায় গিয়ে দেখা যায় ঢাকা-খুলনা মহাসড়কের প্রায় ৫ কিলোমিটার অংশ জুড়ে পণ্যবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের সারি রয়েছে।

নাব্যতা সংকটের🎀 কারণে এই জটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এছাড়াও পানির স্তর নিচে নেমে যাওয়ার ফলে ফেরিঘাটের পল্টুন নিচু হয়ে গিয়েছে। ফলে ফেরি থেকে গাড়ি নেমে মূল সড়কে উঠতেও সময় লাগছে।

দৌলতদিয়া ঘাট সংশ্লিষ🅰্ট কর্তৃপক্ষ বলছে, অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীব🐽াহী বাস ও পচনশীল দ্রব্য পরবহনকারী ট্রাক পারাপারা করা হচ্ছে।

আজমল নামের এক ট্♔রাক চালক জানান, এখনো ফেরিঘাটে যেতে অন্তত ৫-৬ ঘণ্টা সময় লাগবে। বছরের প্রায় সময়ই নানান বি𝓀ষয়ে এই ঘাটে আটকে থাকতে হয়।

শরীফ নামের এক কার্গো ট্রাকচ💟ালক জানান, কিছুদিন আগেই যানজটে দাঁড়ানো ট্রাকে ছিনতাই হয়েছে। আর এভাবে দীর্ঘ যানজটে দাঁড়িয়ে থাকতে ক্লান্তি কাজ✱ করে। আমাদের খাওয়া অথবা গোসলের কোনো ব্যবস্থা নাই।

আরিজুল ইসলাম নামের এসবি সুপার ডিলাক্সের যাত্রী জানান, তিনি কুষ্টিয়া থেকে ঢাকায় যাচ্ছেন। তার বাড়ি কুষ্টিয়া হওয়ায় তিনি এই নৌপথ দিয়েই য❀াতায়াত করেন। প্রায় সবসময়ই বিভিন্ন কারণে ঘাটে যানজট থাকায় ভোগান্তিতে পড়তে হয়।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শিহাবউদ্দিন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট-বড় মিলিয়ে ১৯টি ফেরি চলাচল করছে। নাব্যতা সংকটের কারণে ফেরি পা꧒র হতে সময় বেশি লা🉐গছে।

Link copied!