• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সমর্থকদের কাছে ভালবাসার প্রমাণ চাইলেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৪:৩০ পিএম
সমর্থকদের কাছে ভালবাসার প্রমাণ চাইলেন সাকিব
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট এবং টি-টোয়েন্টি শেষে ওয়ানডে সিরিজের আগেই দল থেকে ছুটি নিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। সেখান থেকে সোজা নিউ ইয়র্কে চলে গেছেন পরিবারের কাছে। বাংলাদেশসহ বিশ্বের নানা দেশে আজ উদযাপিত হচ্ছ🌃ে মুসল🅘িম উম্মাহর পবিত্র ঈদ-উল আযহা। বিশেষ এই দিনে ভক্ত-সমর্থকদের কাছ থেকে ভালোবাসার পরীক্ষা নিতে চান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

রোববার (১০ জুলাই) এই বিষয়ে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে একটি বার্তা পোস্🥃ট কꩵরেছেন সাকিব। সেখানে তিনি ভক্তদের কাছ থেকে কমেন্টস সেকশনে ভিডিও আহ্বান করেছেন। সেই ভিডিওতে সাকিবের কোন বিষয়গুলি নিজেকে সেরা ভক্ত করে তুলেছে তা থাকতে হবে।

ভক্তদের পাঠানো ভিডিওগুলো যাছাই শেষജে একটি ভিডিওকে সেরা হিসেবে নির্বাচিত করা হবে এবং সেই বিজয়ীর সঙ্গে সাকিব নিজে সাক্ষাৎ করবেন, কিছু সময় কাটাবেন এবং তাಌর সাক্ষরিত কিছু সামগ্রীও তুলে দেবেন।

ফেসবুকে পোস্ট করা সাকিবের সেই বার্তা হুবহু তুলে ধরা হলো পাঠকদের জন্য, ‘আসসালামুꦿ ওয়ালাইকুম সবাইকে! আশা করি আপনাদের সবা🉐র ঈদ উল আযহা সুন্দর ও নিরাপদ কাটছে!

আমার ভক্তদের প্রতি আমার ভালোবাসার প্রতীক হিসেবে, কমেন্টস সেকশনে আপনার ভিডিও বার্তা পাঠিয়ে আমাকে জানান কোন বিষয়গুলি আপনাকে করেಞ তুলেছে আমার সেরা ভক্ত। সেরা ভিডিও বার্তাটি বাছাই কর🃏ে আমি বিজয়ীর সঙ্গে সাক্ষাৎ করবো, কিছু সময় কাটাবো এবং আমার স্বাক্ষরিত কিছু উপহার সামগ্রী তুলে দিবো।

শুভকামনা এবং আপনাদের স্নেহ ও ভালোবাসার বার্তা দেখার জন্য আমি উন্মুখ হয়ে আছি! শেষ সময়: ১৭ই জুলাই, বিকাল ৫ টা। ধন্যবাদ! সবাইকে𒆙 ভালোবাসা - সাকিব।🍌’

Link copied!