• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুমিনুলের কথার জবাব দিলেন এলগার


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২, ১১:২৮ এএম
মুমিনুলের কথার জবাব দিলেন এলগার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্টে বাংলাদেশ ২২০ রানের হারের পর অধিনায়ক মুমিনুল হক স্বাগতিকদের বিপক্ষে স্লেজিংয়ের অভিযোগ তোলেন⛄। পরে অবশ্য টাইগার অধিনায়ক দাবি করেন, তিনি কোনো অভিযোগই তোলেননি। তবে তার কথার পরিপ্রেক্ষিতে জবাব দিয়েছেন প্রোটিয়া অধিনায়ক ডিন এলগা🀅র।

মুমিনুল অতিরিক্ত স্লেজিংয়ের অভিযোগ অস্বীকার করলেও এলগার বাংলাদেশকে আরও কঠোর হতে পরামর্শ দিয়েছেন এবং টেস্ট ক্রিকেটের কঠিন কথা মেনে নিতে বলেছেন। বাংলাদেশ টেস্ট হারার পরপরই দক্ষিণ আফ্রিকার আচꦰরণ এবং কিংসমিডে আম্পায়ারিং উভয় বিষয়েই আনুষ্ঠানিক আপত্তি জানানোর কথা বলেছিল। এলগার মনে করেন, এটা আবেগের বাড়াবাড়ি বৈ কিছু নয়। তিনি মনে করেন, টেস্ট ক্রিকেটে যেমন দৃঢ়তার প্রয়োজন পড়ে, বাংলাদেশ তেমন শক্ত মানসিকতার নয়।

এলগার বলেন, “আমি মনে করি না যে তাদের দাবি ন্যায়সঙ্গত। আমরা ব্যাটিং করার সময় তাদের থেকে যেমন আচরণ পেয়েছিলাম কেবল তা ফিরিয়ে দিয়েছি। কোনোভাবেই আমরা বাংলাদেশি ক্রিকেটারদের প্রতি অশালীন ভাষা ব্যবহার করিনি। কারণ আমরা তাদের সম্মান করি। আমি মনে করি তাদের আরও কঠোর হতে হবে। আমি সেখানে কোনো খারাপ স্লেজিং দেখিনি, এমনকি তাদের দিক থেকেও না।”
 

Link copied!