• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বার্সেলোনার নগর প্রতিদ্বন্দ্বীদের কিনতে চায় পিএসজি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০২:১৯ পিএম
বার্সেলোনার নগর প্রতিদ্বন্দ্বীদের কিনতে চায় পিএসজি!

ফরাসি ক্লাব পিএসজির সাথে বার্সেলোনার সম্পর্কটা মܫোটেও ভালো চলছে না। বিশেষ করে মেসিকে দলে ভেড়ানোর পর বার্সেলোনার সাথে পিএসজির সম্পর্কের অবনতি হয়েছে আরও বেশি। এবার সেই সম্পর্ক আরও খারাপ করতে বার্সেলোনার নগরপ্রতিদ্বন্দ্বী এস্পানিওলের মালিকানা কিনতে আগ্রহ প্রকাশ করেছে পিএসজি। এমনটাই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম স্পোর্ত।

লা লিগার মধ্যম সারির দল এস্পানিওল। কাতা🌊লুনিয়া অঞ্চলের ক্লাবটি বার্সেলোনার নগরপ্রতিদ্বন্দ্বী। এই ক্লাবটিকে কিনে নিতে আগ্রহ প্রকাশ করেছেন পিএসজির কাতারি মালিক নাসের আল 😼খেলাইফি।

মূলত বার্সালোনাকে টেক্কা দিতে আর তাদে🌞রকে ছাড়িয়ে যেতেই এই কাজ করতে চান খেলাইফি। অবশ্য এর আগে থেকেই বার্সেলোনার ꦬসাথে লড়াইয়ে আছেন এই কাতারি। ইতিমধ্যেই বার্সেলোনার অর্থনৈতিকভাবে ঘুরে দাঁড়ানোর বিষয়টি তদন্ত করার আহবান জানিয়েছেন এই ব্যবসায়ী।

এক সংবাদমাধ্যমকে এই বিষয়ে ✅তিনি বলেন, “এটা কি সঠিক? না, এটা সঠিক নয়, পুরোটা সম্ভবত অবৈধ। আমি নিশ্চিত না। উয়েফার উচিত বিষ𓃲য়টি নিয়ে তদন্ত করা।”

এরপর থেকেই এস্পানিওল কিনছেন এমন গুঞ্জন উঠেছে। তবে সেই♊ গুঞ্জনের পালে হাওয়া দিতে পারেনি কোনো নির্ভরযোগ্য তথ্য। এই বিষয়টি নিয়ে এখনো কথা বলেননি এস꧃্পানিওল কিংবা পিএসজির কেউ।

বর্তমানে চাইনিজ প্রতিষ্ঠান রাস্টার গ্রুপের মালিকানায় আছে এস্পান✨িওল। এখনো মালিকানা ছেড়ে দিবে কি-না সেই নিয়ে কোনো বিবৃতি দেয়নি প্রতিষ্ঠানটি।

Link copied!