• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাতার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার গ্রুপসঙ্গী যারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২২, ০৩:৫৯ পিএম
কাতার বিশ্বকাপে অস্ট্রেলিয়ার গ্রুপসঙ্গী যারা
ছবি সংগৃহীত

ফুটবল মানেই অনিশ্চিত খেলা। মুহূর্তের মধ্যেই খেলার গতিপথ পরিবর্তন হয়ে যায়। তাই মাঠে কত শত আজব ঘটনার জন্ম দেয় ফু💦টবল তার তুলনা নেই বললেই চলে। সবশেষ গতকাল যেমন, অস্ট্রেলিয়া দলের তৃতীয় গোলকিপার অ্যান্ড্রু রেডমাই🌳নের হাতের জাদুতে টাইব্রেকারে পেরুকে হারিয়ে বিশ্বকাপের টিকিট জোগাড় করেছে ‍‍`সকারু‍‍`রা।

ক্রিকেটে বিশ্ব শাসন করলেও ফুটবলে বিশ্বকাপে 🔯খেলতে পারার আনন্দটাই বড় কিছু অস্ট্রেলিয়ানদের কাছে। এবার টানা পঞ্চমবারের মতো বিশ্বকাপ খেলতে যাচ্ছে দলটা, সব মিলিয়ে ষষ্ঠবারের মতো। এরই মাঝে নিশ্চিত হয়ে গেছে তাদের গ্রুপ সঙ্গী কে হচ্ছেন তা নি𝕴য়ে।

কাতার বিশ্বকাপে ‘ডি’ গ্রুপে খেলবে অস্ট্রেলিয়া। যেখানে তাদের গ্রুপসঙ্গী গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্স, ডেনমার্ক ও তিউনিসিয়া। মজার বিষয় হচ্ছে, গতবারও গ্রুপ পꦡর্বে ফ্রান্স আর ডেনমার্ককে পেয়েছিল অস্ট্রেলিয়া। আরও বেশি চমক জাগায় যেটা, গতবার অস্ট্রেলিয়ার গ্রুপের বাকি দলটার নাম ছিল পেরু, যে পেরুকে হারিয়ে গত রাতে বিশ্বকাপের টিকিট কেꦕটেছে অস্ট্রেলিয়া!

গত বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ফ্রান্সের কাছে ২-১ গোলে হেরেছিল অস্ট্রেলিয়া। আগামী ২২ নভেম্বর এই দুই দল নিজেদের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে। এরপর ২৬ 𝓰নভেম্বর তিউনিসিয়া ও ৩০ নভেম্বর ডেনমার্কের মুখোমুখি হবে ক্যাঙ্গারুরা।  

Link copied!