• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশেই হতে পারে নারী সাফ চ্যাম্পিয়নশিপ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২৪, ০৪:৩৮ পিএম
বাংলাদেশেই হতে পারে নারী সাফ চ্যাম্পিয়নশিপ
নারী সাফের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ দল। ছবি : সংগৃহীত

আগামী অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে নারী সাফ চ্যাম্পিয়নশিপ। এই ফুটবল আসর কোন দেশে অনুষ্ঠিত হবে, তা নিয়ে এতদিন ছিল ধোঁয়াশা। দীর্ঘ অনিশ্চয়তার পর অবশেষে নির্ধারণ হতে যাচ্ছে কোথায় হবে জমজমাট এই আস𓃲র। তবে বাংলাদেশে হওয়ার সম্ভাবনাই বেশি।

আসরের ভেন্যু জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র ১ দিন। আগামী সোমবার নিশ্চিত হওয়া যাবে দক্ষিণ এ💧শিয়ার নারীদের সবচেয়ে বড় এই টুর্নামেন্টꦉের এবারের আসর কোথায় বসবে।

এই আসরের আয়োজ𝔉ক হতে সাফের কাছে আবেদন করেছে বাংলাদে💙শ, নেপাল ও ভুটান। তিন দেশ থেকে একটি বেছে নেওয়ার জন্য সিদ্ধান্তে পৌঁছতে যাচ্ছে সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন (সাফ)।

সাফের🐻 সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল শনিবার জানান, সোমবার কম্পিটিশন কমিটির সভা হবে ডিজিটাল প্লাটফর্মে। এ সভায় আমরা ভেন্যু ঠিক করে ফেলবো।

২০২২ সালে সর্বশেষ সাফ চ্যাম্পিয়নশিপ হযꦇ়েছিল নেপালের কাঠমান্ডুতে। সে হিসেবে এবার আয়োজনের জনဣ্য প্রধান দাবিদার বাংলাদেশ।

নেপালে হওয়া আসরের ফাইনালে স্বাগতিকদের হারিয়ে প্রথমবারের মতো দক্ষিণ এশিয়ার সেরা হয়ে🌱ছিল বাংলাদেশের মেয়েরা। এবার সেই শ্রেষ্ঠত্ব ধরে রাখার লড়াইয়ে নামবেন সাবিনা-মারিয়ারা।

Link copied!