• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দর্শকদের ধন্যবাদ দিলেন শান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৩, ২০২৩, ১১:২১ এএম
দর্শকদের ধন্যবাদ দিলেন শান্ত

বৃষ্টিবিঘ্নিত বাংলাদেশ-আয়ারল্যান্ড দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৪৫ 🐼ওভার নির্ধারণ করা হয়। বাংলাদেশের বিপক্ষে রেকর্ড ৩১৯ রান করে আইরিশরা। এর আগে টাইগারদের বিপক্ষে তাদের সর্বোচ্চ সংগ্রহ ছিল ২৯২ রান।

বড় টার্গেট তাড়া করতে নেমে ৪৫ ওভারের ম্যাচে ৪৪ ওভার ৩ বলে ৭ উইকেট হারিয়ে জয়ের বন্✨দরে পৌঁছে বাংলাদেশ। টাইগারদের পক্ষে সর্বোচ্চ ১১৭ রান এসেছে নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে। ৮৩ বলে নিজের প্রথম সাদা বলের সেঞ্চুরি তুꦰলে নেন এই টপ অর্ডার ব্যাটার। এ দিনের ম্যাচসেরাও হয়েছেন তিনি।

বাংলাদেশ ইংল্যান𒐪্ডে হোম সিরিজের মতোই অনুভব করেছে। কারণ প্রচুর প্রবাসী বাংলাদেশিরা ম্যাচ দেখতে এসেছিলেন। তাদের উৎসাহ ও উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। তারা বাংলাদেশের জার্সি ও পতাকা উড়িয়ে স্টেডিয়াম লাল-সবুজে পূর্ণ ক♑রে দিয়েছেন। বিষয়টি নিয়ে কথা বলতে ভুল করেননি ওপেনার শান্ত। 

দুর্দান্ত এক জয়ের পর নিজের ম্যাচসেরার পুরস্কার আনতে গিয়ে দর্শক নিয়ে শান্ত বলেন, "আমার মনেই হয়নি বাংলাদেশের বাহিরে খেলছি। নিজের 💝দেশে খেলার মতো অনুভূতি হয়েছে। দর্শকদের ধন্যবাদ, আশা করছি💫 সামনেও তারা আমাদের এভাবে সমর্থন দিয়ে যাবে।"

এর আগে প্রথম ম্যাচ বৃষ্টির বাধায় পন্ড হয়। 𝄹আইরিশদের ইনিংস শেষ হওয়ার পরই বৃষ্টিতে ম্যাচের আর এক বলও মাঠে গড়ায়নি। ফলে আম্পায়ার ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন।

Link copied!