• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারত-পাকিস্তানের চেয়ে, ভারত-বাংলাদেশ ম্যাচ বেশি রোমাঞ্চকর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩, ০৫:২২ পিএম
ভারত-পাকিস্তানের চেয়ে, ভারত-বাংলাদেশ ম্যাচ বেশি রোমাঞ্চকর
আশরাফুল। ছবি : সংগৃহীত

বিশ্বকাপে ভারতের বিপক্ষে প্রথম দেখায় জয় তুলে নেয় বাংলাদেশ। ২০০৭ সালে সেবার তারকায় ঠাসা টিম ইন্ডিয়াকে ৫ উইকেটে হারিয়েছিল টাইগাররা। এরপর আরও ৩ বিশ্বকাপে মুখোমুখি হয়েছিল এই দুই দল। যেখানে তিনবারিই জয় পেয়েছে ভারত। বর্তমান ♊সময়ে দারুণ জনপ্রিয়তা পাচ্ছে ভারত-বাংলাদেশ ম্যাচ।

দুদলের খেলার আগে সমর্থকদের চলে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথার লড়াই। এরই মধ্যে এই ম্যাচকে ঘিরে ভারতের স্টারে স্পোর্টস বাংলাদেশকে হেয় করে বানিয়েছে বিজ্ঞাপনও। তাই বোঝাই যায় এই ম্যাচের হাইপ আছে অনেক। এই কথা মানছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশর𝓡াফুল। তিনি ভারত-পাকিস্তানের ম্যাচের চেয়েও বেশি রোমাঞ্চিত ভারত-বাংলাদেশ ম্যাচ।

আশরাফুল বলেন, “এখনো পর্যন্ত ভারত-পাকিস্তান ম্যাচকে বড়⛎ ম্যাচ বললেও ২০০৭ থেকে আমার কাছে মনে হয় ভারত-বাংলাদেশ ম্যাচটাই কঠিন ম্যাচ হয় এশিয়ার মধ্যে। যদি ভারত-পাকিস্তান ম্যাচ দেখি তাহলে ভারত 🍃এগিয়ে আছে, ভারত-বাংলাদেশ ম্যাচে যখনই খেলি, আমরা ভালো লড়াই করি।”

১৯ অক্টোবর ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। চলমান আসরে এখনো পর্যন্ত অপরাজিত ভারত, অন্যদিকে তিন ম্যাচে এক জয় পেয়েছে বাংলাদেশ। তব🎉ে বরাবরের মতো এবারও ভারত-বাংলাদেশ ম্যাচ রোমাঞ্চকর হবে, এমনটাই বিশ্বাস ꦺআশরাফুলের।

বাংলাদেশের সাবেক এই অধিনায়ক বলেন, “হয়𝓀ত অল্পের জন্য জিততে পারি না। কিন্তু আমরা চমৎকার লড়াই করি ভারতের বিপক্ষে। সে জায়গায় আমার বিশ্বাস এই ম্যাচটা আম𝄹রা ভালো ক্রিকেট খেলবো।”

Link copied!