• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইংল্যান্ডের কোচ হতে চান না ক্লপ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২৪, ১২:২৪ পিএম
ইংল্যান্ডের কোচ হতে চান না ক্লপ
ইয়ুর্গেন ক্লপ। ছবি : সংগৃহীত

সদ্যসমাপ্ত ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্পেনের কাছে হারের কয়েকদিন পরই ইংল্যান্ডের কোচের চাকরি ছেড়ে দেন গ্যারেথ সাউথগেট। তা🐎রপর থেকেই হ্যারি কেইন ও জুড বেলিংহামদের নতুন কোচ হওয়ার সম্ভাব্য তালিকায় আসতে থাকে ꧒বেশকিছু নাম। যার মধ্যে ছিলেন ইয়ুর্গেন ক্লপও। এই জার্মান গত মৌসুম শেষ হওয়ার পর ছেড়ে দেন লিভারপুলের কোচের দায়িত্ব।

তবে ইংল্যান্ডের ডাগআউটে দাঁড়া🌼নোর সম্ভাবনা নাকচ করে দিয়েছেন ক্লপ। বুধবার নিজ দেশে একটি কোচেস সেমিনারে গণমাধ্যমকর্মীরা ইংল্যান্ডের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছেন কিনা জানতে চাইলে ক্লপ সে সম্ভাবনা উড়িয়ে দেন।

ক্লপ বলেন, ‘আমি লিভারপুলের দায়িত্ব ছাড়ার পরই বলেছিলাম কোচিং থেকে কিছুদিন দূরে থাকতে চাই। সেটা ক্লাব হোক কিংবা কোনো জাতীয় দল। আমি একটা বিরতি নিয়ে তারপর কোচি💙ংয়ে ফেরার কথা বিবেচনা করবো। আপাতত কোনো দলেরই দায়িত্ব নেওয়ার সম্ভাবনা নেই।’

ক্লপ এক দশক ইংল্যান🦂্ড জায়ান্ট লিভারপুলের ডাগআউট সামলেছেন। এই দীর্ঘ সময়ে তিনি ক্লাবকে চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়ার লিগ, এফএ কাপ, ফিফা ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ ও দুটি লিগ কাপ জিতিয়েছেন।

সর্বশেষ ২০২৩-২৪ মৌসুমে প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের দারুণ সম্ভাবনা তৈরি করেছিলেন। দলের বড় অনেক তারকা মৌসুমের শেষ দিকে ইনজুরির কারণে খেলতে না পারায় পিছিয়ে পড়ে লিভারপুল। আগামী মৌ𝐆সুমে নতুন কোচের অধীনে স্বপ্নযাত্রা শুরু করবে অলরেডরা।

Link copied!