• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আজ রাতে ঢাকায় আসবেন হাথুরু, মুশতাক শুক্রবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২৪, ০২:৫৬ পিএম
আজ রাতে ঢাকায় আসবেন হাথুরু, মুশতাক শুক্রবার
মুশতাক আহমেদ ও হাথুরুসিংহে। ছবি : সংগৃহীত

আগামী ৩ আগস্ট থেকে ঢাকার মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে পাকিস্তানের বিপক্ষে ট🍸েস্ট সিরিজের প্রস্তুতির শেষ ধাপ। তার আগে বাংলাদেশ জাতীয় দলের হেডকোচ চন্ডিকা হাথুর𒁏ুসিংহে চলে আসবেন ঢাকায়।

তবে সাকিব আল হাসান, মেহে🍒দি হাসান মিরাজ ও তাইজুল ইসলামদের স্পিন কোচ মুশতাক আহমেদ কবে আসবেন- তা জানা ছিল না। যদিও বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশনের চেয়ারম্যান জালাল ইউনুস ২ দিন আগে জানিয়েছেন, টেস্ট সিরিজের জন্য স্পিন কোচ মুশতাকের সার্ভিস পাবে বাংলাদেশ।

আজ বৃহস্পতিবার সকালে বিসিবি থেক♋েই জানা গেল নতুন খবর। মুশতাক বাংলাদেশের মাটিতে অনুশীলন পর্বেই কাজে যোগ দেবেন। সব ঠিক থাকলে শুক্রবার ঢাকায় এসে পৌঁছাবেন পাকিস্তানের সাবেক লেগস্পিন গুগলি বোলার ও বাংলাদেশের বর্তমান স্পিন কোচ।

বিসিবি ক্রিকেট অপার♎েশনের দায়িত্বশীল একটি সূত্র বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানিয়েছে, হেডকোচ হাথুরুসিংহে আর ট্রেনার নিক লি আজ বৃহস্পতিবার রাতেই চলে আসবেন। প্রধান সহকার♐ি কোচ নিক পোথাস আসবেন শনিবার।

শন🎉িবার শুরু হবে টেস্ট দলের অনুশীলনের শেষ ধাপ। বলে রাখা ভালো যে- মুশফিকুর রহিম, মুমিনুল হক, মাহমুদুল হাসান জয় ও শাহাদাত হোসেন দিপু সহ কয়েকজন ক্রিকেটার বাংলাদেশ দলের হয়ে খেলার জন্য আগে ভাগেই পাকিস্তান চলে যাবেন। এই ৪ ক্রিকেটার আপাত আর জাতীয় দলের সঙ্গে অনুশীলন করবেন না।

আগামী ৪ ও ৫ আগস্ট শেরে বাংলায় ‘এ’ দলের সঙ্গে অনুশীলন করবেন মুশফিক ও মুমিনুল। ৬ আগস্ট ওই বহরের সঙ্গেই পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে প্রথম 🀅৪ দিনের ম্যাচ খেলবেন তারা।

পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষ♔ে ম্যাচটি শুরু হবে ১০ আগস্ট। খেলা হবে ইসলামাবাদে। আগামী ১৬ আগস্ট রাওয়ালপিন্ডিতে শুরু হবে বাংলাদেশ আর পাক🔯িস্তানের মধ্যকার ২ ম্যাচের টেস্ট সিরিজ।

Link copied!