• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশ হকি দলের জার্মানি সফর বাতিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৮:২৪ পিএম
বাংলাদেশ হকি দলের জার্মানি সফর বাতিল
বাংলাদেশ হকি দল। ছবি : সংগৃহীত

বাতিল করা হলো বাংলাদেশ জাতীয় হকি দলের জার্মানি সফর। উন্নত প্রশিক্🧸ষণ ও প্রস্তুতিমূলক ম্যাচ খেলতে হকি দলকে দুই মাসের জন্য (২১ আগস্ট থেকে ২১ অক্টোবর) জার্মানি পাঠানোর প্রক্রিয়া শুরু করেছিল হকি ফেডারেশন। এ সফরের জন্য ৩০ জনের একটি দলের জিও নেওয়া হয়েছিল যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে। শেষ পর্যন্ত এ সফর হচ্ছে না।

দেশের রাজনৈতিক পট পরিবর্তনের কারণে সফর বাতিল করা হয়েছে বলেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ ধারনা করা হচ্ছে। তবে ফেডারেশনের কেউই এ বিষয়ে পরিস্কার কিছু বলছেন না।

ফেডারেশনের একজন অফিস স্টাফদের একজন জানিয়েছেন, এ সফর স্থগিত করা হয়েছে। দলের সঙ্গে কো-অর্ডিনেটর হিসে๊বে নাম ছিল ফেডারেশনের সদস্য খাজা তাহের লতিফ মুন্নার। তিনি বলেছেন, ‘দলের জা💧র্মান সফর নিয়ে সর্বশেষ অবস্থা আমার জানা নেই। বিষয়টি দেখতেন সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ ও যুগ্ম সম্পাদক এহসান রানা। তারাই ভালো বলতে পারবেন।’

শেখ হাসিনা সরকারের পতনের পরই লাপাജত্তা সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। গুঞ্জন আছে তিনি দেশের বাইরে চলে গেছেন।

এই সফরের দলের ম্যানেজার করা হয়েছিল যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম♑্রাটকে। হকি সংশ্লিষ্ট কেউ না হলেও তাকে ম্যানেজার হিসেব💎ে জার্মানি নেওয়ার বিষয় নিয়ে আগেই আপত্তি তুলেছিলেন কিছু কর্মকর্তা। এখন সব আপত্তির অবসান হলো পুরো সফর বাতিল হয়ে যাওয়ায়।

৩০ সদস্যের দলে ২৪ খেলোয়াড়ের সঙ্গে যাওয়া♕র কথা ছিল ৬ কর্মকর্তার। দলের নেতৃত্ব দেওয়ার কথা ছিল সাধারণ সম্পাদকে𝕴র। এহসান রানা ছিলেন দলনেতা।

Link copied!