• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চাপের মুখে ভেঙে পড়ে বাংলাদেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:০৪ এএম
চাপের মুখে ভেঙে পড়ে বাংলাদেশ

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের স্কোর ছিল স্বস্তির। দলীয় ১৮৩ রান করে লঙ্কানদের ব্যাটিংয়ে পাঠায় টাইগাররা। তবে বাংলাদেশের এমন রান টপকাতে লঙ্কান ব্যাটারদের একপ্রকার সহায়তাই ক🦂রেছেন বোলাররা।

মাত্র দুই ম্যাচেই এশিয়া কাপে বাংলাদেশের ভাগ্য নির্ধারণ হয়ে গেছে। প্রথম ম্যাচে আফগানদের বিপক্ষে ৭ উইকেটে শোচনীয় পরাজয় ঘটলেও দ্বিত🍃ীয় ম্যাচে শ্রীল🦩ঙ্কার বিপক্ষে জয়ের কাছাকাছি পৌঁছেও হতাশায় শেষ হয় এবারের এশিয়া কাপের সফর। বাংলাদেশকে হারিয়ে লঙ্কানরা সুপার ফোর নিশ্চিত করেছে।

শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হয়েছে টেস্টে দারুণ পারফর্মᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ করা এবা꧋দত হোসেনের। তবে অভিষেকে হতাশা উপহার দিয়েছেন এই পেসার। তিনি ২টি নো বল ও ৬টি ওয়াইড দেন। ৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে সর্বোচ্চ ৫১ রান দেন তিনি। এ ছাড়া অফ স্পিনার মেহেদি হাসানও প্রতিপক্ষকে ২টি নো বল দিয়েছেন।

দল গুরু🍸ত্বপূর্ণ মুহূর্তে চাপ নিতে পারে না বলে মনে করছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, “কোনো অধিনায়কই চায় না তার দলের কেউ নো বল করুক। আমরা অনেক ওয়াইড ও নো বল করেছি। এটা অনেক বড় অপরাধ꧑। চাপের মধ্যে ছিলাম। আমরা নিয়ন্ত্রণহীন খেলেছি। চাপের মধ্যে বুঝতে পারিনি আসলে কী করতে হবে।”

Link copied!