• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাহমুদউল্লাহকে নিয়ে বিশ্বকাপ দল ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৮:২৩ পিএম
মাহমুদউল্লাহকে নিয়ে বিশ্বকাপ দল ঘোষণা
ছবি: সংগৃহীত

ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর শুরুর ৯ দিন আগে সাকিব আল হাসানকে অধিনায়ক করে বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট ব🌼োর্ড (বিসিবি)। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই দল ঘোষণা করা হয়। আজ (মঙ্গলবার) রাত সোয়া ৮টায় ১৫ সদস্যের এই স্কোয়াড ঘো🔯ষণা করা হয়েছে। একইসঙ্গে উন্মোচন করা হয়েছে টাইগারদের বিশ্বকাপ জার্সি।

ঘোষিত ১৫ সদস্যের দলে সুযোগ মেলেনি অভিজ্ঞ তামিম ইকবালের। ইনজুরি থেকে পুরোপুরি ফিট না হওয়ায় তাকে বাদ দিয়েই বিশ্বকাপ দল ঘোষণা করে বিসিবি। তামিম না থাকলেও বিশ্বকাপ দলে রয়েছেন মাহমুদউল্লা🌳হ রিয়াদ।

আগামী ৫ অক্টোবর ভারতের মাটিতে শুরু হচ্ছে বিশ্বক্রিকেটের মর্যাদাপূর্ণ এই আসর। বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ সময় আগামীকাল (বুধবার)। অন্য দেশগুলো আগেই তাদের দল ঘোষণা করে ইতোমধ্যে তাতে কিছু পরিবর্তনও এনেছে। বিপরীতে শেষ মুহূর্তে এসে ঘোষণা করা হয়েছে সাকিব আল হাসানের ꧑দল।

এদিন নিজেদের অফিসিয়াল ফেসবুক পোস্টে একটি ভিডিও পোস্ট করে বিশ্বকাপের দল দিয়েছে বিসিবি। সাকিব আল হাসানকে অধিনায়ক করে ঘোষিত দলে সুযোগ পেয়েছেন মাহমুদউল্লܫাহ রিয়াদ। বিশ্বকাপের দলে আরও আছেন তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিম ও তানজিম হাসান সাকিব।

বাংলাদেশ দল

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস (সহ অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ,নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফু♛ল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তানজিদ হাসান তামিম, তানজিম হাসান সাকিব ও শেখ মেহেদি।

 

 

Link copied!