• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুর্দান্ত সাকিবকে প্রশংসায় ভাসাচ্ছেন ম্যাককালাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১, ০৬:০৫ পিএম
দুর্দান্ত সাকিবকে প্রশংসায় ভাসাচ্ছেন ম্যাককালাম

ম্যাচের পর ম্যাচ ড্রেসিং রুমেই বসে থাকতে হয়েছে সাকিবকে। হঠাত করেই যখন ম্যাচে সুযোগ পেলেন তখন সুযোগকে কাজে লাগিয়ে দারুণ পারফর্ম করলেন ম্যাচে। রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দুর্দান্ত জয়ে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়ার কৃতিত্ব সাকিব আল হাসানকে দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রে𒆙ন্ডন ম্যাককালাম। 

আইপিএলের প🃏্রথম তিন ম্যাচে মাঠে নেমেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। কিন্তু এর পর আর সুযোগ পাচ্ছিলেন না। ৯ ম্যাচ পর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার একাদশে ফেরেন সাকিব। ফিরেই বল হাতে দুর্দান্ত পারফরম্যান𒅌্স করেন তিনি।

বোলিং ও ফিল্ডিংয়ে দা😼রুণ নৈপুণ্য দেখানো সাকিবকে নিয়ে ম্যাককালাম বলেন, ‘সাকিব শুধু বল হাতেই দুর্দান্ত ছিল না, দারুণ রান আউটও করেছে 🔴সে। অভিনন্দন তাকে। এই মুহূর্তগুলো ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছিল।’

ম্যাচের সপ্তম ওভারে প্রথমবারের সাকিব💜কে বোলিং আক্রমনে আনেন কলকাতার অধিনায়ক ইয়ন মরগান। নিজের প্রথম ওভারে মাত্র ৪ রান দেন সাকিব। সে ওভারের পঞ্চম বলে দুর্দান্ত থ্রোতে রান আউট করেন হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়াম🌱সনকে।

নবম ওভারে আবারও আক্রমণে আসেন সাকিব। এ🦹ই ওভারেও মাত্র ৪ রান খ🐻রচ করেন। 

তবে সাকিবের উইকেটের আক্ষেপ মিটে যায় ইনিংসের একাদশ ওভারে। সে ওভারের প্রথম বলে অভিষেক শর্মাকে স্ট্যাম্পিংয়ের ফাদে ফেলে সাজঘরে পাঠান সাকিব। এই ওভারে মাত্র ২ রানꦚ খরচ করেন সাকিব।

সাকিব ১৩তম ওভারেই ব্যক্তিগত চতুর্থ ও শেষ ওভার করেন। এই ওভারে ১০ রান খরচ করলেও ২০ রান দিয়ে ১ উইকেট ন⛄𝓰িয়ে বোলিং শেষ করেন তিনি। 

Link copied!