• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তৃতীয় দিন শেষে হতাশা বাংলাদেশ শিবিরে


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২২, ১১:২৬ পিএম
তৃতীয় দিন শেষে হতাশা বাংলাদেশ শিবিরে
ছবি- সংগৃহীত

পোর্ট এলিজাবেথে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ইনিংস ঘোষণা করে দক্✨ষিণ আফ্রিকা। ১৭৬ রানে ৬ উইকেট হারিয়ে ইনিংস শেষ করে বাংলাদেশক🍎ে ব্যাটিংয়ে পাঠায় প্রোটিয়ারা। মাত্র ২৭ রানে ৩ উইকেট হারিয়ে দিন শেষ করে টাইগাররা।

এর আগে টস জিতে দক্ষিণ আফ্রিকা ব্যাটিংয়ের সিদ্ধান্ত 🎀নেয়। প্রথম ইনিংসে তাদের ৪৫৩ রানের সংগ্রহের বিপরীতে বাংলাদেশ মাত্র ২১৭ রানে গুটিয়ে যায়🌳। দ্বিতীয় ইনিংসে প্রোটিয়ারা ৬ উইকেটে ১৭৬ রান তুলে ইনিংস ঘোষণা দেয়।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ইনিংসের মতো আবারও ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল ওꦬ মাহম🌳ুদুল হাসান জয় রানের খাতা খুলতে না খুলতেই জয় উইকেট বিলিয়ে আসেন। আবারও শূন্য রানে আউট হন তিনি। প্রথম ম্যাচে জয়ের ব্যাট হাসলেও দ্বিতীয় টেস্টে পরপর দুই ইনিংসেই রানের খাতা খুলতে ব্যর্থ হন তিনি।

দলীয় ১১ রানে নাজমুল হো💮সে♌ন শান্তও ফেরত যান ব্যক্তিগত ৭ রানে। এরপর তামিম ও মুমিনুল হক জুটি বাঁধার আগেই তামিম ১৩ রান করে আউট হন। দলীয় রান তখন ৩ উইকেটে ২৭। মুমিনুল আগামীকাল চতুর্থ দিনে মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে শুরু করবেন। জয়ের জন্য বাংলাদেশের দরকার ৩৮৬ রান। অন্যদিকে, প্রোটিয়াদের দরকার ৭ উইকেট।

Link copied!