• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাশেজ

অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে দাপুটে অস্ট্রেলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৫:৪৫ পিএম
অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে দাপুটে অস্ট্রেলিয়া

চলছে ক্রিকেট বিশ্বের জনপ্রিয়🎃 আসর অ্যাশেজ। পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট জিতে ১-০ তে এগিয়ে রয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। আজ শুরু হওয়া দ্বিতীয় টেস্টের প্রথম দিনে টস জিতে ব্যাট করতে নেমে নিজেদের দাপড় অব্যাহত রেখেছে অজিরা। প্🌠রথম দিন শেষে দুই উইকেট হারিয়ে ২২১ রান করেছে অস্ট্রেলিয়া। 

প্রথম টেস্টের মতো দ্বিতীয় টেস্টেও বেশীক্ষণ টিকেনি মার্কাস হ্যারিস ও ডেভিড ওয়𓄧ার্নারের ওপেনিং জুটি। মাত্র ৪ রানে♈ই ভাঙ্গে এই জুটি। আগের ম্যাচের মতো আজও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন মার্কাস হ্যারিস। স্টোকসের বলে ব্রডের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে আসে ৩ রান। 

আগের টেস্টের মতো নিজের দুর্দান্ত ফর্ম ধরে রাখেন ডেভিড ওয়ার্নার। তবে আজও নার্ভাস নাইন্টিতে আউট হন তিনি। প্রথম টেস্টে যেখানে আউট হয়েছিলেন ৯৪ রানে, আজ সেখানে আউট হন ৯৫ রানে। ওয়ার্নার ও লাবুশেনের ১৭২ রানের জুটি🥀 ভা🅰ঙ্গেন বেন স্টোকস।

সেঞ্চুরি বঞ্চিত হওয়ার পর ওয়ার্নারের অভিব্যক্তি

১৭৬ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর আর কোনো উইকেট হারায়নি অজিরা। দিনশেষে ৯৫ 🐭রানে অপরাজিত করেছ🌳েন মার্নাস লাবুশেন। এছাড়া স্টিভ স্মিথ অপরাজিত আছেন ১৮ রানে।

প্রথম দিন শেষে দুই উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ২২১ রান করেছে অজিরা। একটি করে উইকেট নিয়েছেন স্টুয়ার্ড ব্🧸রড ও বেন স্টোকꦜস।

Link copied!