• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাধ্যের মধ্যে দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ১১:৩৪ এএম
সাধ্যের মধ্যে দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোন

বাংলাদেশের প্রযুক্তিপ্রিয় তরুণদের চাহিদাকে গুরুত্ব দিতে ইনফিনিক্স বাজার💖ে এনেছে স্মার্ট সেভেন নামের একটি স্মဣার্টফোন। দীর্ঘস্থায়ী ব্যাটারির এই স্মার্টফোনটিতে দ্রুত চার্জ করে নেওয়া যায়।

থ্রিডি টেক্সচারড অ্যান্টিব্যাকটেরিয়াল ডিজাইনসম্পন্ন স্মার্ট সেভেনে আছে মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর। এতে আরও আছে ৩🌌/৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। তথ্যের নিরাপত্তা ও দ্রুত কাজের সুবিধার্থে ফোনটিতে আছে ফ✨িঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার।

স্মার্ট সেভেন ফোনের একটি বিশেষ ফিচার হলো এর বিশাল ৫০০০ এমএএইচ ব্যাটারি। একবার চার্জ দিয়ে হেভি-ইউজের পর🐷ও এই ফোন সারা দিন চলবে। সেই সঙ্গে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধা থাকার ফলে প্রয়োজনের সময় দ্রুত চার্জ করে নেওয়া যাবে।

এই ফোনটিতে আছে ৬.৬ ইঞ্চি💦র এইচডি+ আইপিএস এলসিডি স্ক্রিন। উজ্জ্বল ও পরিষ্কার এই ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য আছে ওয়াটারড্রপ নচ।

স্মার্ট ৭ ফোনের পেছনের অংশে আౠছে ডুয়েল-ক্যামেরা সিস্ট꧃েম। এতে রাখা হয়েছে একটি ১৩ মেগাপিক্সেল মেইন সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এই ক্যামেরার মাধ্যমে প্রায় সব ধরনের পরিস্থিতিতেই সুন্দর ছবি তোলা যায় এবং ফুল এইচডি ভিডিও রেকর্ড করা যায়। পাঁচ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরার মাধ্যমে তোলা যায় ভালো সেলফিও।

অ্যান্ড্রয়েড-১২ ও ইনফিনিক্সের এক্সওএস ১২ স্কিন দ্বারা পরিচালিত হয় স্মার্টꦉ ৭। ইজার ফ্রেꦿন্ডলি হওয়ায় এই সফটওয়্যারটি সহজে ব্যবহার করা যায় এবং এতে বেশ কিছু প্রি-ইনস্টলড অ্যাপও আছে।

যারা অল্প টাকার মধ্যে দীর্ঘস্থায়ী ব্যাটারিসম্পন্ন একটি শক্তিশালী স্মার্টফোন খুঁজছওেন, স্মার্ট সেভেন তাদের প্রথম পছন্দ হতে পারে। দারাজ মল-এ ফোনটির ৩+৩৪জিবি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে মাত্র ৯,৫৩৭ টাকায়। 

Link copied!