• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ


কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২২, ০৯:১২ এএম
বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ

ঢাকার কেরানীগঞ্জে এক বাক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার 🐷অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার পর সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামাল বিষয়টি নিশ্চিত করে জানান, ৯৯৯ এ কল পেয়ে সোমবার গভীর রাতে সুবাড্ডা সাবান ফ্যাক্টরির গলি🅰 চিতা খোলা এলাকায় গিয়ে দগ্ধ অবস্থায় ওই তরুণীকে পাওয়া যায়। তাকে শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে মঙ্গলবার (২৯ নভেম্বর) রাতে তার মৃত্যু হয়। তাকে হত্যার অভিযোগে পরিবারের পক্ষ থেকে মামলা হয়েছে। সন্দেহভাজন হিসেবে আটক একজনকে গ্রেপ꧃্তার দেখানো হয়েছে।

নিহতের বোন বলেন, “আমার বোন বাক প্রতিবন্ধী। গতকাল (২৮ নভেম্বর) বাসার সামনে থেকে একই এলাকার ভাড়াটিয়া এক ট্রাক চা🎶লক  ফুসলিয়ে কদমতলী এলাকায় নিয়ে তাকে ধর্ষণের পর পুড়িয়ে রেখে যায়। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে গেলেꦅ চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।”

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসেন জানান, কেরানীগঞ্জ থেকে এক বাকꦜ প্রতিবন্ধী দগ্ধ অবস্থায় তাকে আনা হয়। তার শরীরে ৬৫ শতাংশ পুড়ে গিয়েছিলো। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত আটটার দিকে ত𝓰ার মৃত্যু হয়েছে।

Link copied!