• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আকাশজমিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আ স ম ফিরোজকে সংবর্ধনা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৭:৩০ পিএম
আকাশজমিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আ স ম ফিরোজকে সংবর্ধনা
আ স ম ফিরোজকে সংবর্ধনা। ছবি : সংগৃহীত

সাপ্তাহিক আকাশজমিনের প্রতিষ্ঠাবার্ষিকী ও অষ্টমবারের মতো জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় পত্রিকার প্রধ𓆉ান উপদেষ্টা আ স ম ফিরোজকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিজয়নগরে নাভান🃏া রহিম আর্ডেনꦰ্ট ভবনের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আকাশজমিনের সম্পাদক ও প্রকাশক মীর লিয়াকত আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের মহাপরিচালক একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক জাফর ওয়াজেদ। এছাড়াও বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক তামজিদ বিন রহমান তুর্য, আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক উপকমಞিটির সদস্য রায়হান সাকিব, সাংবাদিক জাকিরুল ইসলাম, বাংলাদেশ শꦕিল্প উদ্যোক্তা অ্যাসোসিয়েশনের সভাপতি কামরুল হাসান এবং সাংবাদিক ও কলামিস্ট মীর আব্দুল আলীম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে এভারকোর কর্ণধার মো. মনিরুজ্জামান, বাউফল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুর রহমান, সাংবাদিক ও গল্পকার সিরাজুল এহসান মাহবুবুর রহমান প্রমুখ 🥃উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে আ স ম ফিরোজ বলেন, “দেশের গণমাধ্যম এখন পুরোপুরি স্বাধীনতা ভোগ করছে। সাপ্তাহিক থেকে দৈনিকে আসন্ন যাত্রায়𒆙 আকাশজমিনের উত্তরোত্তর সাফল্য ও সবার সহযোগিতা কামনা করছি।”

আ স ম ফিরোজ♑ আরও বলেন, “সংবাদপত্র তথা গণমাধ্যম স্বাধীনতা সংশ্লিষ্ট মহল পুরোপুরি ভোগ করছে। জনগণ অতীতের যেকোনো সময়ের চেয়ে বাকস্বাধীনতা অধিকতর মাত্রায় পাছে। কেউ কেউ এর বিপরীত কথাও প্রচার করছে। তাতেই প্রমাণ হয় দেশে মতপ্রকাশের স্বাধীনতা বিরাজমান।”

বিশেষ ꦚঅতিথির বক্তব্যে জাফর ওয়াজেদ বলেন, “অনলাইনের যুগে প্রিন্টেড পত্রিকার বিষয়ে অনেকে শঙ্কা প্রকাশ করেন। কিছꦬু অনলাইনে ভুয়া তথ্য ও দায়িত্বহীনতা আমরা দেখতে পাই। তাতে শেষ পর্যন্ত পাঠক ছাপা পত্রিকারই দ্বারস্থ হবেন, সে কথা নির্দ্ধিধায় বলা যায়। সাংবাদিকতার নীতি-আদর্শ ও ঢাকার বাইরের সাংবাদিকতার সেই সোনালি যুগ আকাশজমিনের মাধ্যমে ফিরে আসবে বলে আশা করছি।”

Link copied!