• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুলবুল মহলানবীশের মৃত্যুতে শোক প্রকাশ প্রধানমন্ত্রীর


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০৩:৫৭ পিএম
বুলবুল মহলানবীশের মৃত্যুতে শোক প্রকাশ প্রধানমন্ত্রীর

মহান মুক্তিযুদ্ধে বাঙালির বিজয়ের ঐতিহাসিক ক্ষণে কালজয়ী ‘বিজয় নিশান উড়ছে ঐ’ গানটিতে কণ্ঠ দেওয়া শিল্পীদের অন্যতম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা বꦅুলবুল মহলানবীশের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাꦗসিনা।

শুক্রবার🍰 (১৪ জুলাই) এক বার্তায় এ শোক প্রকাশ করেন তিনি।

শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, “নজরুল সংগীতশিল𝔉্পী বুলবুল মহলানবীশ একাধারে কবি, লেখক, সংগীত, নাট্য ও আবৃত্তিশিল্পী এবং টিভি-বেতার-মঞ্চে শিল্প-সাহিত্য-সংস্কৃতিবিষয়ক অনুষ্ঠানের নন্দিত উপস্থাপಌক ছিলেন। দেশের সাংস্কৃতিক আন্দোলনের অন্যতম এই পুরোধা ব্যক্তিত্ব নজরুল সংগীত শিল্পী পরিষদের সহসভাপতি, রবীন্দ্র একাডেমির সাধারণ সম্পাদকসহ জাতীয় কবিতা পরিষদ, কচিকাঁচার মেলা, উদীচী, সেক্টর কমান্ডারস ফোরাম, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র শিল্পী পরিষদসহ বহু সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।”

তিনি বলেন, “বুলবুল মহলানবীশের মৃত্যুতে সাংস্কৃতিক জগতের এক অপূরণীয় ক্ষতি 𝄹হলো। এই গুণী শিল্পী তার কর্মের মাধ্যমে দেশবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।”

শোকবার্তায় মরহুমার আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প🦄্রতি গভীর স🐬মবেদনা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দীর্ঘদিন অসুস্থ থাকার পর প্রখ্যাত সংগীতশিল্পী বুলবুল মহলানবীশ শুক্রবার ভোরে মারা গেছেন। তার ভাইয়ের মেয়ে অভিনেত্র🍷ী জয়ীতা মহলানবীশ সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

Link copied!