• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪, ২১ ভাদ্র ১৪৩১, ১ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সিইসির পদত্যাগ

সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি হাবিবুল আউয়াল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৪, ০৩:৩৩ পিএম
সাংবাদিকদের কোনো প্রশ্নের জবাব দেননি হাবিবুল আউয়াল

দেশের পরিবর্তিত পরিস্থিতিতে পদত্যাগ করার ঘোষণা দিয়েছে প্রধান ন༺ির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন (ইসি)👍।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের ൩নির্বাচন ভবনে সাংবাদিকদের সঙ্গে এক স♋ৌজন্য বিনিময় অনুষ্ঠানে সিইসি এই ঘোষণা দেন।

কাজী হাবিবুল আউয়াল ছাড়াও চার কমিশনার পদত্যাগের ঘোষণা দিয়েছেন। পরে পদত্যাগপত্র রাষ্ট্রপতির কাছে পা⭕ঠানোর জন্য সচিবের কাছে দেওয়া হয়।

এদিকে পদত্যাগের ঘোষণা দেওয়ার সময় হাবিবুল আউয়াল একটি লিখিত বক্তব🍷্য পাঠ করেন। পরে সাংবাদিকদের কোনো♛ প্রশ্নের জবাব না দিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন তিনি।

এর আগে লিখিত বক্তব্য▨ে হাবিবুল আউয়াল বাংলাদেশের অতীত নির্বাচনের বিষয়গুলো তুলে ধরেন। কোনো নির্বাচনই ‘বিতর্কের ঊর্ধ্বে ছিল🍷 না’ বলেও দাবি করেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে সৌজন্য বিনিময়ের পরপরই কোনো প্রটোকল ছাড়াই ব্যক্তিগত গাড়িতে করে নির্বাচন ভবন ত্যাগ করেন হাবিবুল আউয়🐼াল।𝕴 এর কিছুক্ষণ পর রাশেদা সুলতানা মোহাম্মদ আলমগীর ও আনিছুর রহমানও নির্বাচন ভবন ত্যাগ করেন।

এসময় আনিসুর রহমানের গাড়িকে লক্ষ্য ক♊রে বিক্ষ🤪ুব্ধ জনতা জুতা ছুঁড়ে মারেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এছাড়া নির্বাচন ভবনের গেটেও কমিশনারদের গাড়ি লক্ষ্য করে জুতা ছুঁড়তে দেখা গেছে।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!