• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাজধানীতে নারীর মৃত্যু, স্বামী পলাতক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:৩১ এএম
রাজধানীতে নারীর মৃত্যু, স্বামী পলাতক

রাজধানীর মেরুল বাড্ডার ভিআইপি প্রজেক্টে মোছা. বিথি আক্তার (২২) নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকেই স্বামী কমল মিয়া পলাতক রয়েছেন।ღ 

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে অচেতন অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিক✃েল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নারীর প্রতিবেশী জীবন মিয়া বলেন, “আজ বিকেলের দিকে বিথী আক্তারের স্বামী কমল মিয়া আমাকে ফোন করে জানায় তার স্ত্রী উল্লেখিত ঘটনাস্থলে গুরুতর আহত হয়েছে। পরে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে বিথী আক্তারকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান বিথী আর বেঁচে নেই। এ𓆉ই ঘটনার পর পরই বিথীর স্বামী কমল মিয়া হাসপাতাল থেকে পালিয়ে যান। এদিকে জরুরি বিভাগের দ𒁏ায়িত্বরত ও চিকিৎসক বিথীর মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে জানান।”

প্রতিবেশী জীবন মিয়া আরও বলেন, “কমল মিয়া ময়মনসিংহের ফুলপুর আনার কাই꧂শাপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে। বর্তমানে বাড্ডা এলাকায় ভাড়া থাকতেন।”

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. ফারুক বলেন, “মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয♛়েছে।”

Link copied!