• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারাগার থেকে পালানো আসামি গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৭:৩৭ এএম
কারাগার থেকে পালানো আসামি গ্রেপ্তার

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগার থে🌱কে পালানো হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কামাল হোসেনকে (৪৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাইস𓆏িকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার লুৎফর রহ🌃মান।

এর আগে, সোমবার বিকেলে শ্রীপুর থানার টেংরা বাজার এলাকা থেকে মো. কামাল হোসেনকে ꦿগ্রেপ෴্তার করা হয়।

গ্রেপ্তার কামাল হোসেন শ্রীপুর উপজেলার🧸 কাওরাইদ গ্রামের ধনু মোড়লের ছেলে।

র‍্যাবের বরাত দিয়ে জেলার বলেন, “৬ আগস্ট সরকার পতনের উদ্ভূত সংকটপূর্ণ পরিস্থিতিকে কেন্দ্র করে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ভেতরে থাকা কারাবন্দিরা দাঙ্গা-হাঙ্গামা শুরু করে। দায়িত্বরত কারারক্ষীদের জিম্মি করে পালানোর চেষ্টা করে এবং কারাবন্দিরা ভবন থেকে বের হয়ে ভাঙচুর, দাঙ্গা-হাঙ্গামা ও অগ্নিসংযোগ শুরু করে। এ পরিস্থিতিতে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. কামাল হোসেনসহ অন্য কয়🧔েদিরা কারাগার থেকে পালিয়ে যায়। পালানোর সময় কামাল হোসেন ডান পায়ে আঘাতপ্রাপ্ত হয়। ঘটনার পরই জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা করেন।”

“র‍্যাব-১ এর একটি দল বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে। সোমবার বিকেলে র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার টেংরা বাজারও এলাকায় অভিযান চালায়। সেখান থেকে বিকেল সাড়ে ৪টার দিকে পলাতক আসামি কামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কোনাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।” যোগ করেন হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের জেলার। 

Link copied!