• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চিকেন ফ্রাই খেয়ে ছেঁড়া টাকা পরিশোধ, দ্বন্দ্বে বিক্রেতা খুন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ০৪:০৪ পিএম
চিকেন ফ্রাই খেয়ে ছেঁড়া টাকা পরিশোধ, দ্বন্দ্বে বিক্রেতা খুন

চিকেন ফ্রাই খেয়ে ছেঁড়া টাকা দেওয়াকে কেন্দ্র করে বিবাদের জেরে একদল ক্রেতার মারধরে হাফিজুল ইসলাম (২৭) নামের এক ফাস্ট ফুড দোকানির মৃꦇত্যু হয়েছে।

ꦍসোমবার (১২ জুন) সন্ধ্যা সাতটার দিকে রাজধানীর মিরপুর ১০ নম্বর এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় হাফিজুলকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন🗹।

হাফিজুল নরসিংদীর শিবপুর থানার তেলিয়া মধ্যপাড়া গ্রাম🅠ের আবদুল হান্নানের ছেলে। তিনি মিরপুর এলাকায় ভাড়া থেকে একটি ফাস্ট ফুডের দোকান চালাতেন।

হাফিজুলের ছোট ভাই সজীব মিয়া জানান, তিনি জানতে পেরেছেন, সোমবার স🐈ন্ধ্যা সাতটার দিকে আসাদুজ্জামান চয়ন, মো. তারেকসহ তিন-চারজন ব্যক্তি তার ভাইয়ের দোকানে আসেন। তারা দোকান থেকে চিকেন ফ্রাই কেনেন। দাম বাবদ ১০০ টাকার একটি নোট দেওয়া হয়। নোটটি ছেঁড়া থাকায় তা বদলে দিতে বলেন হাফিজুল। নোট বদল না করে আসাদুজ্জামানরা তর্ক শুরু করেন। একপর্যায়ে তারা হাফিজুলকে এলোপাতাড়ি চড়থাপ্পড়, কিল-ঘুষি, লাথি মারতে থাকেন। এতে হাফিজুল জ্ঞান হারিয়ে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মিরপুরের আজমল হাসপাতাল নিয়ে যান। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হ🐠য়। সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে হাফিজুলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, হাফিজুলের মৃত্যুর ঘটনায় তার ভাই সজীব মিয়া একটি মামলা করেছেন। মামলাটি হওয়ার পরই বিশেষ অভিযান চালায় পুꦦলিশ। এ ঘটনায় আসাদুজ্জামান চয়ন (২৭) নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মোস্তা💜ফিজুর রহমান বলেন, খবর পেয়ে রাতেই রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হাফিজুলের লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে তার লাশ সোহরাওয়ার্দী কলেজের মর্গে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের ✨ধরতে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Link copied!