• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকায় যেখানে রয়েছে ইতালিয়ান ব্রাঞ্চ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৮, ২০২৪, ০৫:১০ পিএম
ঢাকায় যেখানে রয়েছে ইতালিয়ান ব্রাঞ্চ
ছবি: সংগৃহীত

বাঙালিয়ানা খাবার খেতে পছন্দ করে বাঙালিরা। আবার বিদেশি খাবার খেতেও কিন্তু মুখিয়ে থাকে। দেশেই বিদেশি খাবারের সন্ধান পেলে রীতিমতো ভিড় জমান সেখানে। রাজধানীর বেশ কয়েকটি হোটেলে বিদেশি খাবারের আয়োজন থাকে। ভোজনরসিকরা সেখানে গিয়ে স্বাদটা ব🐭দলে নিতে পারেন ꧙সহজেই।

বিদেশের জনপ্রিয় খাবারগুলো পাওয়া যায় রাজধানীর পাঁচতারকা হোটেলগুলোতে। ভিন্ন খাবারের স্বাদ নেওয়া যাদের শখ কিংবা যারা বিদেশি খাবার খেতে খুব পছন্দ করඣেন তারা সেখানে নিজের কোয়ালিটি সময় কাটাতে পারেন।

এবার বিদেশি খাবারের আয়োজনে ইতালিয়ান ফুড নিয়ে এসেছে ঢাকার পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ান। সেখানে ইতালিয়ান ব্রাঞ্চ খোলা হয়েছে। এই ব্র্যঞ্চে থাকছে ইতালির জনপ্রিয় শহর 🌠মিলান, ভেনিস,ღ সিসিলি এবং রোমের মুখরোচক সব খাবার। ইতোমধ্যেই এসব খাবারের স্বাদ নিতে সেখানে ছুটে যাচ্ছেন ভোজনরসিকরা। বিশেষ অফারে সেখানে যুক্ত হয়েছে বিনা মূল্যে সুইমিংপুল ব্যবহারের সুবিধাও। ছুটির দিনে পরিবার বা বন্ধুদের নিয়ে এই ব্রাঞ্চে দুপুরের খাওয়ার পরিকল্পনা করতে পারেন। গরমের মধ্যে সুইমিংপুলে সাঁতারে শরীরে আরামও মিলবে। আবার ষোলআনা স্বাদ পূরণে ইতালিয়ান ব্রাঞ্চের খাবারও খাওয়া যাবে।

বিদেশের জনপ্রিয় খাবারগুলো দেশে বসে খেতে হলে পকেট তো গরম থাকতেই হবে। তাই সেখানে খাওয়ার পরিকল্পনার আগে দামটাও জেনে নেওয়া জরুরি। ইতালিয়ান ব্রাঞ্চটিতে বুফে খাবার খাওয়া যাবে। যা জনপ্রতি মূল্য নির্ধারণ র🔯য়েছে ৬ হাজার ৬০০ টাকা। এছাড়াও রয়েছে বিশেষ অফার। বিভিন্ন ব্যাংকের নির্দিষ্ট কিছু কার্ড পেমেন্টে একটি প্যাকেজের সঙ্গে আরও একটি ফ্রি পাওয়ার সুবিধে রয়েছে।

Link copied!