• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পোষা প্রাণীকে সোনার হার উপহার দিয়ে ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৫:৫৪ পিএম
পোষা প্রাণীকে সোনার হার উপহার দিয়ে ভাইরাল
ছবি: সংগৃহীত

পোষা প্রাণীকে পরিবারের সদস্যের মতোই লালন পালন করেন অনেকে। পরিবারের সদস্যদের যত্নে যেমন কোনো কমতি থাকে না। পোষা প্রাণীর ক্ষেত্রেও ঠিক তেমনটাই। বরং পোষা প্রাণীর প্রতি বেশি নজর রাখা হয়। কারণ তারা মুখে বলতে পারে না। তাদের ভাব দেখেই সব বুঝে নিতে হয়। আদর, ভালোবাসা পেয়ে পোষা প্রাণীগুলোও আপন হয়ে যায়। বিশ্বস্ত হয়ে উঠে। অনেকের একাকীত্বের সঙ্গী হয়ে উঠে প্রিয় পোষ্যটি।💛 এমনকি মালিক নিজের সর্𝔍বস্ব পোষ্যকে দিতেও যেন দ্বিধাবোধ  করেন না।

এমনই এক ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। প্রিয় পোষ্যের প্রতি ভালোবাসার প্রকাশ করতে সোরার হার উপহার দিয়েছেন এক নারী। 🔯সেই মুহূর্তটির ভিডিও ছড়িয়ে পড়ে ꦰনেটদুনিয়ায়। এরপরই তা ভাইরাল হয়ে যায়।

আপন কাউকে খুঁজে পাওয়া দুর্লভ। কারণ সবাই নিজেকে নিয়ে ব্যস্ত থাকে। একাকীত্বের সঙ্গী হয়ে কাউকে পাশে পাওয়া যেন সবচেয়ে আনন্দের। আপনজন শুধু পরিবারের মানুষই হয় না। হতে পারে পোষা প্রাণীও। যেমনটা ভারতের মুম্বইয়ের চেম্বুর এলাকার বাসিন্দা এক নারীর একমাত্র আপন হচ্ছে তার পোষা কুকুর। কুকুর পোষ্য হলেও ওই নারীর কাছে ঠিক তা নয়। বরং তার থেকে অনেক বেশি কিছু। বলা যেতে পারে,  প্রাণের আপন একজন সেই পোষ্যটি। সম্প্রতি পোষ্য কুকুরের সঙ্গে ওই নারীর নিবিড় সম্পর্কের দৃশ্যই চোখে পড়েছে নেটিজেনদে💛র।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল 🐓হওয়া ভিডিওটিতে দেখা যায়, ভারতের এক নারী তার পোষ্যকে নিয়ে একটি সোনার দোকানে যান। সেখানে একটি সোনার হার পছন্দ করেন। অনেকের মনে করেছিলেন, হারটি ওই নারী নিজের জন্য পছন্দ করছেন। কিন্তু পরে দেখা যায় হারটি কেনার পর  পোষ্য কুকুরকে কাছে ডাকলেন। এরপর পোষ্যের গলায় ওই হারটি পরিয়ে দেন। আকস্মিক এই ঘটনায় অনেকেই অবাক।

ভাইরাল ওই ভিডিওতে অনেকেই প্রতিক্রিয়া জানান। অনেকেই পোষা প্রাণীর প্রতি ওই নারীর ভℱালবাসার প্রকাশ দেখে আন🦩ন্দ পেয়েছেন। প্রশংসা করেছেন। 

ভারতের গণমাধ্যমের খবরে জানা যায়, মুম্বাইয়ের চেম্বুর এলাকার বাস💯িন্দা ওই নারীর কেনা সোনার হারটির ওজন ছিল 💦৩৫ গ্রাম। যার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। তবে পোষা কুকুরের প্রতি তার ভালোবাসার কাছে সেই দামী হারটিও যেন ফিকে পড়ে যায়।

পুরো ঘটনাটি ধারণ করেছেন ওই সোনার দোকানের কর্মীরা। ঘটনাটি তাদেরও মুগ্ধ করে। প্রায় সপ্তাহখানেক আগে ধারণ করা ওই ভিডিওটি সোশ্যাল মিডিয়🍬ায় পোস্ট করা হয়। এরপর থেকেই ঘটনটি নেটিজেনদের প্রশংসা পাচ্ছে।

Link copied!