• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কলকাতার বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সামনে গুলি, নিহত ২


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১০, ২০২২, ০৭:৩৭ পিএম
কলকাতার বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের সামনে গুলি, নিহত ২

কলকাতার পার্ক সার্কাস এলাকায় বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের বাহিরে এক পুলিশ সদস্য বেশ কয়েক রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।💯𒐪 গুলিতে এক নারী নিহত এবং ওই পুলিশ সদস্য আত্মহত্যা করে বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার (১০ জুন) বিকেলে এ ঘটনা ঘটে।-খবর এবিপি

ওই পুলিশ সদস্যের নাম চোডুপা লেপচা। তিনি বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের গার্ড হিসেবে♏ কর্মরত ছিলেন। গুলিতে নিহত নারীর নাম রিমা সিং। তার বাড়ি হাওড়ার দাসনগরে। তিনি অ্যাপের মাধ্যমে ‘র‌্যাপিডো’ মোটরসাইকেল বুক করে বাড়িতে যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, বাংলাদেশ উপহাইকমিশনের পুলিশ আউটপোস্টে নিরাপত্তার দায়িত্বে ছিলেন চোডুপা লেপচা। ছুটি কাটিয়ে শুক্রবার কাজ🌃ে যোগ দেন তিনি। দায়িত্ব পালনকালে লেপচা হঠাৎ করে তার এসএলআর (বন্দুক) থেকে এলোপাতাড়ি গুলি চালায়। গুলিবর্ষণকালে রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন রিমা সিং নামের এক নারী। এলোপাতাড়ি গুলিতে ওই নারীর শরীরে গুলি লাগে। গুলিবিদ্ধ হয়ে মারা যান তিনি। মোটরবাইকচালকও আহত হন।

লেপচার সহকর্মীরা পু🅰লিশকে বলেছেন, লেপচা মানসিক অবসা෴দে ভুগছিলেন।

কলকাতার 🐻বাংলাদেশ উপহ🅺াইকমিশন দপ্তরের ৫০ মিটার দূরে এ ঘটনা ঘটে। এই ঘটনার পর গোটা পার্ক সার্কাস এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুলিবর্ষণের সময় মানুষ এদিক-ওদিক ছুটতে থাকে।

Link copied!