• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এক টেবিলে মোদি-রাহুল!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৮:৪৭ এএম
এক টেবিলে মোদি-রাহুল!

ভারতের পার্লামেন্ট কমপ্লেক্সে একসঙ্গে বসে বৈঠক করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধী। চা পান করতে করতে এই বৈঠক করেন তারা। অনানুষ্ঠানিক এই বৈꦯঠকে আরও ছিলেন কয়েকজন নেতা। উপস্থিত ছিলেন পার্লামেন্টের স্পিকার ওম বিড়🍃লাও।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।&nb𝓡sp;

এনডিটিভি বলছে, শুক্রবার চলমান পার্লামেন্টের অধিবꩵেশন মুলতবি ঘোষণা করার পর ওই অনানুষ্ঠানিক বৈঠকে বসেন মোদি ও রাহুল। এতে অংশ নেওয়ার সময় একজন আরেকজনকে ‘꧟নমস্তে’ বলেন তাঁরা। এ সময় দুজনের মুখেই ছিল হাসি।  

এই বৈঠকের একটি ছবি সামাজিক য♓োগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, সোফায় বসে ছিলেন নরেন্দ্র মোদি। তাঁর পাশে ছিলেন স্পিকার ওম বিড়লা। ওই সময় রাহুল গান্ধী তাঁর ডানপাশে ছিলেন। মন্ত্রী কিরেন রিজিজু, কিঞ্জারাপু রামমোহন নাইডুর সঙ্গে এ সময় ছিলেন বিরোধী দলের বেশ কয়েকজন নেতা।

ছবিতে দেꦇখা যায়, মোদির বা পাশে বসে ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। তারা সবাই কথা বলার সময় একজনকে চা দিয়ে ঢুকতে 𝔍দেখা যায়।

ভারতের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিরোধী দল কংগ্রেসের নেতা রাহুল গান্ধী তীব্র প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন। এ সময়ে দুজনের এই ছবি বেশ☂ আলোচনার জন্ম দিয়েছে। 

Link copied!