• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাংবাদিকদের ১৫ সেকেন্ডে ফিনিশ করে দেওয়ার হুমকি চবি সমন্বয়কের


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২৪, ১২:২৯ পিএম
সাংবাদিকদের ১৫ সেকেন্ডে ফিনিশ করে দেওয়ার হুমকি চবি সমন্বয়কের

সাংবাদিকদের ১৫ সেকেন্ডে ফিনিশ (শেষ) করে দেওয়ার হুমকি দিয়েছেন বৈষম্যবি🗹রোধী ছাত্র আন্দোলন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ꦏের সমন্বয়ক তালাত মাহমুদ রাফি।

শনিবার (১৭ আগস্ট) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এ👍ক সমন্বয়ক ও চার সহ-সমন্বয়কের পদত্যাগের সংবাদ প্রকাশের প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এ কথা বলেন। ইতিমধ্যে তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ❀মাধ্যমে ছড়িয়ে পড়েছে। 

তালাত মাহমুদ রাফির দাবি, পদত্যাগের বিষয়ে সাংবাদিক⭕েরা অতিরঞ্জিত কথা লিখেছেন।

হুঁশিয়ারি উচ্চারণ করে তালাত মাহমুদ রাফি বলেন, “আমরা হুঁশিয়ারি করে বলবো, অতিরঞ্জিত করার চেষ্টা যদি আপনারা করেন, আপনারা কিন্তু আমাদের﷽ কাছে কেউ না।  ১৫ সেকেন্ডও লাগবে না। যখন কোনও সাংবাদিক ছিল না, শুধু কয়েকটা মিডিয়া আমাদের সংবাদ প্রচার করছ🔴িল তখন কিন্তু আন্দোলন চলেছে। এত এত হত্যা হয়েছে, আন্দোলন কিন্তু চলেছে।”

তিনি আরও বলেন, “আপনারা (সাংবাদিক) কিন্তু এটা ভাইবেন না যে, এগুলো ছড়িয়ে আপনারাও রেহাই পাবেন। আপনারাও কিন্তু রেহাই পাবেন না। একদম ১ꦜ৫ সেকেন্ডে ফিনিশ করে দিব।”

শুক্রবার সমন্বয়কদের মাঝে সমন্বয়হীনতার অভিযোগ তুলে বৈষম্যবিরোধী ছাত্র ꧃আন্দোলনের চবির একজন সমন্বয়ক ও চার সহ-সমন্বয়🅰ক সংবাদ সম্মেলন করে পদত্যাগ করেন।

তারা হলেন সমন্বয়ক সুমাইয়া শিকদার এবং সহ-সমন্বয়ক ধ্রুব বড়ুয়া, আল মাশনূন, সাইদুজ্জাম💧ান ও ঈশা দে। তারা কেন্দ্রীয় সমন্বয়ক মোহাম্মদ রাসেল আহমেদ ও সহ-সমন্বয়ক খান তালাদ মাহমুদের বিরুদ্ধে সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার অভিযোগ তুলেন।

 

Link copied!