• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কিয়েভের ড্রোন হামলা ব্যর্থ করল মস্কো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০২:৪৫ পিএম
কিয়েভের ড্রোন হামলা ব্যর্থ করল মস্কো
রাশিয়ায় কিয়েভের ড্রোন হামলার একটি ঘটনাস্থল। ছবি-সংগৃহীত

রাশিয়ার রাজধানী মস্কোর দিকে যাওয়ার পথে দুটি সামরিক ড্রোনকে গুলি করে ভূপাতিত করার দাবি করেছেন মেয়র সের্গেই সোবানিয়ান। এটি ম💯স্কোয় কিয়েভের সবশেষ হামলার চেষ্টা বলে দাবি করেছেন তিনি🧜।

মেয়র সোবানিয়ান বুধবার (♈৯ আগস্ট) ভোরে টেলিগ্রামে বলেছেন, একটি ড্রোন শহরের দক্ষিণ উপকণ্ঠে ডোমোদেডোভো এলাকায় ভূপাতিত করা হয়েছে। দ্বিতীয়টি রাজধানীর পশ্চিমে মিনস্ক হাইওয়ে এলাকায় এলাকায় গুলি করে নামানো হয়।

এ ঘটনায় ড্রোনের ধ্বংসাবশেষে কোনো ভবন ক্ষতিগ্রস্ত বা কেউ হতাহত হয়নি। রাশিয়া✅র রাষ্ট্রীয় নিউজ এজেন্সি তাসের প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেন𒁏ীয় ড্রোনগুলো পূর্বের মতো হামলার চেষ্টা চালিয়েছিল।

জানা গেছে, রাজধানীর উপকণ্ঠে পোডেলস্কি জেলায় রবিবার একাধিক ড্রোন ধ্বংস করে দেশটির🔥 প্রতিরক্ষা বাহিনী।গত এক সপ্তাহে মস্কোয় এটি তৃতীয় দফার ড্রোন হামলার চেষ্টা বলছে রুশ কর্তৃপক্ষ।

সম্প্রতি মস্কোয় ড্রোন হামলা অনেকটা স্বাভাবিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এসব হামলায় রাজধানীর বাণিজ্যিক ভবনগু👍লোকে টার্গেট করা হচ্ছে। এসব ঘটনায় ইউক⛄্রেন দ্বায় স্বীকার না করলেও এ ধরনের হামলা চলবে বলে হুমকি দিয়েছেন প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। সূত্র-আলজাজিরা

Link copied!