• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রমজান উপলক্ষে অর্ধেক মূল্যছাড়ের ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ১১:১৮ এএম
রমজান উপলক্ষে অর্ধেক মূল্যছাড়ের ঘোষণা

আসন্ন রমজান উপলক্ষে ৫০ শতাংশ মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে অ্যামাজন। ১১ থেকে ২১ মার্চ পর্যন্ত দুবাইয়ে এ ছাড় প্রযোজ্য হবে।🎃 অ্যারাবিয়ান বিজনেস এক প্রতিবেꦚদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সব ধরনের গ্রাহকদের জন্য ১২ মার্চ এ অফার শুরু হবে। ১১ মার্চ প্রাইম মেম্বারদের জন্য চালু হবে এ অফার। দুবাইয়ের প্রাইম সদস্যরা ফ্রেশ গ্রোসারি বিভাগ থেকে এই সুবিধাটি উপভোগ করতে পারবেন।
অ্যামাজনের জিসিসি রিটেইল ডিরেক্টর স্টেফানো মার্তিনেল্লি জানান, এ অঞ্চলে বছরের সবচেয়ে আনন্দের ও তাৎপর্যপূর্ণ সময় হচ্ছে রমজান। গ্রাহকরা যাতে রমজানের প্রস্তুতি নিতে পারে, সেজন্য এ অফার নিয়ে হাজির হচ্ছি।  গুরুত্বপূর্ণ এ মাসে এমিরেটস রেড ক্রিসেন্ট ও ইউনিলিভারের সঙ্গে সহযোগিতায় নামতে পেরে আ𒊎মরা কৃতজ্ঞ।

রোজার প্রথম দিন থেকে ‘‌গিভিং ব্যাক টু দ্য কমিউনিটি’ নামে একটি উইশলি🃏স্ট চালু করতে যাচ্ছে অ্যামাজন। এর মাধ্যমে প্রয়োজনীয় জিনিস ক্রয় করে এমিরেটস রেড ক্রিসেন্টের মাধ্যমে প্রয়োজনীয় পণ্যসামগ্রী দান করতে পারবে ক্রেতারা।

এছাড়া অ্যামাজন ডট আরবআমিরাত বিভাগের আওতায় সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের পাশাপাশি বা🏅হরাইন, ওমান এবং কুয়েতের গ্রাহকদের জন্যও বেশ কিছু সুবিধা রাখা হয়েছে।

Link copied!