• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পেট্রোলের দাম বাড়ায় ষাঁড়ের পিঠে চড়ে প্রতিবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২৩, ০৯:৫১ এএম
পেট্রোলের দাম বাড়ায় ষাঁড়ের পিঠে চড়ে প্রতিবাদ
পেট্রোলের দাম বাড়ায় ষাঁড়ের পিঠে চড়ে প্রতিবাদ। ছবি: হিন্দুস্থান টাইমস

ভারতের দিল্লিতে পেট্রোলের দাম বাড়ায় রাস্তায় ষাঁড়ের পিঠে চড়ে প্রতিবাদ কর🗹েছেন এক ব্যক্তি। তার মাথায় খরগোশের মতো একটি হেলমেট। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে এ দৃশ্য দেখা যায়। সেই ভিডিও ক্লিপটির নিচে পেট্রলের মূল্যবৃদ্ধির প্রসঙ্গ টেনে লেখা ছিল, “পেট্রোলের দাম বাড়ায় আমি সেটিকে তার জায়গা দেখিয়ে দিলাম।”

গত নভেম্বর মাসে ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিওটি ৩৮ লাখের বেশিবার দেখা হয়েছে এবং এ পর্যন্ত ১ লাখ ৯৩ হাজারের বেশি মা🎃নুষ তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। 🅠ভিডিওটির নিচে অনেকে মন্তব্যও করেছেন। একজন লেখেন, এটি পশুর প্রতি নিষ্ঠুরতা। আবার আরেকজন বেশ অবাক হয়ে বলেন, ব্যস্ত রাস্তায় এমন ঘটনা, পুলিশও আটকালো না!

আরেকজন বলেন, ⛦“ষাঁড় আপনার বসার জায়গা নয়। পশুর প্রতি নির্যাতন বন্ধ করুন।” কেউ একজন লিখেছেন, “পশুদের সম্মান প্রদর্শন করুন।”

ভিডিওটি ইনস্টাগ্রামের ‘বুল রাইডার’ নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে। ব্যবহারকারীর ফলোয়ার সংখ্যা ৫০ হাজারের বেশি। তিনি প্রায়ই ব্যস্ত সড়কে ষাঁড় নিয়ে নেমে এসবꦅ ভিডিওর রিল প্রকাশ করেন।

অ্যাকাউন্টে প্রকাশিত এক𓄧টি ভিডিওতে ওই ব্যক্তিকে একটি শিশুকে নিয়ে ষাঁড়ের পিঠে চড়তে দেখা যায়। আরেকটি ভিডিওতে হেলমেট ছাড়া কর্তব্যরত এক পুলিশ সদস্যকে ষাঁড়ের পিঠে চড়া ব্যক্তির দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। পথচারীদের ওই ব্যক্তির সঙ্গে সেলফি তুলতেও দেখা যায়। সূত্র: হিন্দুস্থান টাইমস।

Link copied!