• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আরেক সিক্রেট সার্ভিস এজেন্টকে কামড়াল বাইডেনের কুকুর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ০৫:২২ পিএম
আরেক সিক্রেট সার্ভিস এজেন্টকে কামড়াল বাইডেনের কুকুর
কমান্ডার । সংগৃহীত

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের পরিবারের কমান্ডার নামক দুই বছর বয়সী জার্মান শেফার্ড 🌸কুকুর আরেক সিক্রেট সার্ভিস এজেন্টকে কামড় দিয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্💜বর) সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে জানিয়েছে, সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে ওই হামলার ঘটনা ঘটে। আহত কর্মকর্তাকে ঘটনাস্থলেই চিকিৎসা দেওয়া হয়। এক প্রতিবেদনে এ তথ্য♓ জানিয়েছে বিবিসি।

প্রতিবেদনে বলা হয়, এই নিয়ে ১১তম বারের মতো হোয়াইট হাউস বা বাইডেন পরিবারের বাড়ির নিরাপত্তা রক্ষীকে কুকুরটি কামড়ালো। কুকুরের হ🐽ামলার জন্য হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি এর আগে হোয়াইট হাউসে বাস করার চাপকে দায়ী করেছিলেন।

জুলাইয়ে প্রেস সেক্রেটারি বলেছিলেন, “আপনারা সবাই জানেন, হোয়াইট হাউস কমপ্লেক্স অনন্য এবং খুব চাপের হতে পারে। এটি এমন কিছু যা আমি নিশ্চিত সবাই বুঝতে পারবেন। এটি অনন্য𝄹 এবং এটি আমাদের সকলের জন্য চাপের। তাই আপনি কল্পনা করতে পারেন যে এটি একটি পারিবারিক পোষা প্রাণী বা প্রাণীদের জন্য আরও বিস্তৃতভাবে কেমন হতে পারে।”

কমান্ডার বাইডেন পরিবারের দুই জার্মান শেফার্ডের 🎀মধ্যে ছোটটি𝓡। অন্যান্য কামড়ের ঘটনাগুলো ডেলাওয়্যারে প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডির বাড়িতে ঘটেছে।

সিক্রেট সার্ভিসের মুখপাত্র অ্যান্থনি গুগলিয়েলমি বলেন, “গতকাল রাত ৮টার দিকে, একজন সিক্রꦕেট সার্ভিস ইউনিফর্মড ডিভিশনের পুলিশ অফিসার একটি পোষা প্রাণীর সংস্পর্শে আসেন এবং তাকে কামড় দেয়।”

তিনি পরে সিএনএনকে বলেন যে আহত অফিসার মঙ্গলবার সিক্রেট সার্ভিস ডিরেক্ℱটর কিম্বার্লি চিটলের সঙ্গে কথা বলেছেন এবং তিনি ঠিক 🍰আছেন।

জুলাইয়ে হোয়াইট হাউসের কর্মকর্তারা জানিয়েছিলেন যে তারা কর্মীদের ওপর কমান্ডারের আক্রমণের ঘটনার পর নতুন বাঁধা ও প্রশিক্ষণ কৌশল প্রয়োগের ༒চেষ্টা করছেন।

Link copied!