• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মারা গেলেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় মাস্টারশেফ হোস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১, ২০২৩, ০১:২২ পিএম
মারা গেলেন অস্ট্রেলিয়ার জনপ্রিয় মাস্টারশেফ হোস্ট

অস্ট্রেলিয়ার 🔯জনপ্রিয় মাস্টারশেফ হোস্ট ও পুরস্কার বিজয়ী শেফ জক জোনফ্রিলো হঠাৎ মারা গিয়েছেন। তার বয়স হয়েছিল ৪৬ বছর। স্কটিশ বংশোদ্ভূত জক বিশ্বের বিখ্যাত রেস্তোরাঁগুলোতে বিশ্বখ্যাত শেফদের সঙ্গে কাজ করেছিলেন। বর্তমানে অস্ট্রেলিয়াতে ꦗতার রেস্তোরাঁ রয়েছে।

সোমবার (১ মে ) ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। এতে বলা হয়, ৪৬ ⛦বছর বয়সে হঠাৎ মারা গিয়েছেন অস্ট্রেলিয়ার মাস্টারশেফ হোস্ট জক জোনফ্রিলো।

দেশটির স্থানীয় সংবাদমাধ্যম ‘নেটওয়ার্ক১০’ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে🅰ছে। জোনফ্রিলো তার স্ত্রী এবং চার সন্তান রেখে গেছেন।

তার পরিবা🌺র এক বিবৃতিতে জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার। তাকে নিয়ে অনেক শব্দ, অনেক গল্প বলা যেতে পারে... যারা তার চলার পথের সঙ্গী ছিলেন কিংবা তার পরিবারের সদস্যরা অনেক ভাগ্যবান ছিল। আপনারা গর্বিত জককে আপনাদের হৃদয়ে রাখুন।”

এর আগে সোমবার ভোরে পুলিশ𓂃 চেক করার জন্য তাকে ডাকলে বাড়ি থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে জোনফ্রিলোকে মেলবোর্নের ওই বাড়ি থেকে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ। ভিক্টোরিয়া পুলিশ জানিয়েছে, তার মৃত্যুকে স্বাভাবিক হিসেবে বিবেচনা করা হয়েছে।

🐼গর্ডন রামসে, অস্ট্রেলিয়ান বিখ্যাত গায়ক জিমি বার্নস এবং সহকর্মী শেফ কলিন ফ্যাসনিজ জোনফ্রিলোকে শ🍃্রদ্ধা জানিয়েছেন।

রামসে টুইটারে꧑ লিখেছেন, “হঠাৎ এ খবরে মর্মাহত... অস্ট্রেলিয়ায় মাস্টারশেফ-এ আমরা একসঙ্গে কাটানো সময়টা আমি সত্যিই উপভোগ করেছি।”

গায়ক জিমি বার্নস বলেন, “জক 🍒আমার কাছে ভাইয়ের মতো ছিল এবং আমরা এক🌟ে অপরকে হাসাতাম।”

জক ১৯৭৬ সালে স্কটল্যান্ডের গ্লাসগোতে জন্মগ্রহণ করে। মাত্র১২ বছর বয়সে শেফের কাজ শুরু করেন এবং ১৫ বছর বয়সে বিলাসবহুল স্কটিশ রিসোর্ট দ্য টার্নবেরি হোটেলে🌄 কাজ করে সর্বকনিষ্ঠ শিক্ষানবিশদের একজন হয়ে ওঠেন তিনি।

Link copied!