• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হলিউডে পা দিয়ে নার্ভাস আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২২, ০১:০৩ পিএম
হলিউডে পা দিয়ে নার্ভাস আলিয়া

বলিউডের রানি আলিয়া ভাট এবার হলিউডে উড়াল দিচ্ছেন। বৃহস্পতিবার (১৯ মে) তার ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করে 𝔍আলিয়া। ‍‍‘হার্ট অব স্টোন’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে হলিউড যাচ্ছেন, পোস্টে এমনটাই জানান অভিনেত্রী। অতি আগ্রহের সঙ্গে আলিয়া হলিউডে যাচ্ছেন তাতে কোনো সন্দেহ নেই। তবে বলিপাড়ার এই কুইন যে নার্ভাস, সেটিও লুকাননি তিনি।

আলিয়া তার সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে লেখেন, “আমার প্রথম হলিউড সিনেমার শুটিং করতে যাচ্ছি। নিজেকে নবাগত মনে হচ্ছে; খুব 🧸নার্ভাস লাগছে।” 

আগেই জানা গিয়েছিল, আলিয়ার হলিউড অভিষেক ‘হার্ট অব স্টোন’ সিনেমার হাত ধরেই হতে চলেছে।। জনপ্রিয় হলিউড তারকা গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে দর্শক তাকে দেখতে পাবেন। আন্তর্জাতিক স্পাই-থ্রিলার গ꧒ল্পꦺ নিয়ে গড়ে উঠেছে ‘হার্ট অব স্টোন’ সিনেমার কাহিনি।’ ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

টম হার্পার পরিচালিত সিনেমাট🌱ি আমেরিকান প্রেক্ষাপটের গুপ্তচরদের গল্পের সিনেমা। গ্যাল গাডট, আলিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েগফার, জিং লুসি এবং পল রেডি।

আলিয়ার আগে বলি ๊কুইন প্রিয়াঙ্কা চোপড়া পা রেখেছে🧸ন হলিউডে। বর্তমানে তাকে বলিউডের চেয়ে হলিউডে ব্যস্ত থাকতে বেশি দেখা যায়।

১৯৯৯ সালে তনুজা চন্দ্র পরিচালিত সংঘর্ষ চলচ্চিত্রে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার আত𒀰্মপ্রকাশ ঘটে। তবে তিনি 𓆏বলিউডে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‍‍‘স্টুডেন্ট অব দ্য ইয়ার‍‍’ সিনেমায় সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ানের বিপরীতে।

 

Link copied!