• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কোরআন পড়ে মুগ্ধ উইল স্মিথ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০২:৩১ পিএম
কোরআন পড়ে মুগ্ধ উইল স্মিথ
উইল স্মিথ। ছবিঃ সংগৃহীত

রমজানে পবিত্র আল কোরআন পড়ে মুগ্ধ হয়েছেন হলিউড সুপারস্টার ও মার্কিন 🌟তারকা অভিনেতা উইল স্মিথ। মঙ্গলবার (১৯ মার্চ) ডেইলি সাবাহর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

মিসরীয় সাংবাদিক আমর আদিবকে বিগ টাইম পডকাস্টে তিনি জানান, আমি সরলতা ভালোবাসি; আল কোরআন স্পষ্ট; এটি পুরো স্বচ্ছ। এ নিয়ে ভুল বোঝাব𝓡ুঝির অবকাশ নেই।

স্মিথ বলেন, এটির সারমর্ম স্পষ্ট এবং খু🧜বই সুন্দর। মার্কিন এ অভিনেতা আরও জানান, তিনি ইহুদি ও খ্রিস্টানদের ধর্মীয় গ্রন্থ পড়েছেন। এরপর তিনি কুরআন তাওরাত ও বাইবেলে🎀র মধ্যকার মিল দেখে বেশ অবাক হয়েছেন।

তিনি বলেন, আমি খুব অবাক হলাম যখন দেখলাম এগুলোর মধ্যে কত ম๊িল। আমি কখনো ইব্রাহিমকে পিতা হিসেবে বুঝতে পারিনি এবং এর পর ঈসা ও ঈসমাইলের সঙ্গে তার বিভক্তি। এই অনুধাবনের সমাপ্তিটা খুব সুন্দর ছিল।

হলিউডের এ তারকা বর্তমানে সৌদি আরব সফরে রয়েছেন। তিনি মধ্যপ্রাচ্যের দেশুগুলোর প্রতি নিজের ভালোবাসার কথা জানিয়েছেন। তিনি রসিকতার ছলে ♔বলেন, আꦿমার মনে হয় আমি পূর্বের জীবনে দৈত্য ছিলাম। মনে হচ্ছে আমি আমার বাড়িতে রয়েছি। বিষয়টি আমি পছন্দ করছি।

স্মিথ দুই বছর আগে অস্কারের মঞ্চে ক্রিস রককে চড় মারার জন্য আলোচনায় এসেছিলেন। বিখ্যাত আলাদিন ছবিতে অ🎐ভিনয় করেছিলেন এ মার্কিন তারꦯকা।

Link copied!