• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের জন্য ২৩ জুনই বেছে নিলেন কেন সোনাক্ষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৩:৫৮ পিএম
বিয়ের জন্য ২৩ জুনই বেছে নিলেন কেন সোনাক্ষী
সোনাক্ষী সিনহা ও জহির ইকবাল। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা । রোববার (২৩ জুন) আইনিভাবে বিয়ে করেন। তার স্বামীর নাম জহির ইকবাল। আর সোশ্যাল মিডিয়ায় তাদের বিয়ের ছবি এখন ভাইরাল।
ভারꦉতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন 🐟অনুযায়ী পরিবার ও কাছের মানুষদের নিয়ে রেজিস্ট্রি করেছেন জহির-সোনাক্ষী। কিন্তু এতদিন জাহিরের সঙ্গে প্রেম-ভালোবাসা ও বিয়ে নিয়ে একদম ‘স্পিকটি নট’ ছিলেন অভিনেত্রী। তবে বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় নিজেই কয়েকটি ছবি পোস্ট করেছেন বলি তারকা।

অভিনেত্রীর পোস্ট করা ছবিতে রেজিস্ট্রি খাতায় তাদের স্বাক্ষর করতে দেখা গেছে। এছাড়া যুগলবন্দী অবস্থায় বিভিন্ন খুনসুটির দৃশ্যও ফ্রেমবন্দী করেছেন। ছবিতে সাদা রঙের টুইনিংয়ে নজ💟র কেড়েছেন জাহির-সোনাক্ষী। দু’জনের চোখে-মুখেই উচ্ছ্বাস ছিল।

এছাড়া জীবনের বিশেষ মুহূর্তের ছবিগুলো পোস্ট করে প্রেমিক জহ꧃িরের🌳 প্রতি আরও একবার ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী। একইসঙ্গে জানালেন, বিয়ের জন্য এই ২৩ জুনই বেছে নেয়ার কারণ।

বলি তারকা সোনাক্ষী লিখেছেন, ‘আজ থেকে ঠিক স𝓀াত বছর আগে আজকের এই দিনে (২৩ জুন ২০১৭) আমরা একে অপরের চোখে ভালোবাসা দেখেছিলাম। ওই দিনই ভেবেছিলাম দু’জনার চারহাত এক ক🌄রে পুরো জীবন একসঙ্গে কাটাব। অবশেষে সেই দিনটি আমাদের জীবনে এল।’

‘অনেক বাধা-বিপত্তি কাটিয়ে ভগবানের আশীর্বাদ ও সবার ভালোবাসায় নতুন অধ্যায়ের শুরু হলো। আজ থেকে আমরা স্বামী-স্ত্রী। আশা করি আমꦇাদের আগামীর দিনগুলো সুখের হবে।’

এদিকে সোনাক্ষীর পোস্ট থেকে এটা স্পষ্ট যে―২০১৭ সালের ২৩ জুন একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। আর সেই প্রণয় পরিণয়ে বাস্তবায়ন হতে যাওಞয়ায় তার🌳িখটি বিশেষ করে রাখতেই ২৩ জুন বিয়ের জন্য সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Link copied!