• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মিঠুনের ছেলেকে সেট থেকে কেন তাড়িয়ে দিতে চাইলেন সালমান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০১:০৫ পিএম
মিঠুনের ছেলেকে সেট থেকে কেন তাড়িয়ে দিতে চাইলেন সালমান
nf

মিঠুন চক্রবর্তীর যশ, প্রতিষ্ঠা পাওয়া এবং বলিউডে তারকা হয়ে ওঠার গল্প সবার জানা। তার তিন ছেলেমেয়ে। বড় ছেলে মহাঅক্ষয় চক্রবর্তী ও ছোট ছেলে নমশি চক্রবর্তী। দুজনেই বাবার মতো অভিনয়কেই পেশা হিসেবে নিয়েছেন। যদিও মহাঅক্ষয়ের ক্যারিয়ার সেভাবে এগোয়নি। গত বছর রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’ ছবিতে অভিষেক হয়েছে তার। যদিও বক্স অফিসে সে ভাবে সাড়া ফেলতে পারেনি এই ছবি। তবু তারকা সন্তান তিনি। ইন্ড﷽াস্ট্রির অন্দরেই বেড়ে ওঠা। পরিচিতিও কম নেই তার। তবু নাকি সালমান খানের মেজাজের মুখে পড়েন তিনি। নমশিকে ছবির সেট থেকে বের করে দেওয়ার হুমকি পর্যন্ত দেন। কী এমন অপরাধ ছিল তার?

ভাইজানের মুড ক🃏খন যে কেমন তা বুঝতে পারেন না তার ঘনিষ্ঠেরাই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো, কারও কথায় যদি তিনি অসন্তুষ্ট হন, তার প্রভাব গিয়ে পཧড়ে সংশ্লিষ্ট ব্যক্তির কেরিয়ারে।

🧜এমনই এক ঘটনা ঘটে নমশির সঙ্গে। ঘটনাটা ২০২১ সালের। নমশি সবে নিজের ‘ব্যাড বয়’ ছবির শুটিং শেষ করেছেন। পাশেই চলছিল সালমানের ‘রাধে’ ছবির শুটিং। পাশের সেটে সালমান রয়েছেন শুনে দেখা করতে যান মিঠুনপুত্র। সালমানকে দেখা মাত্রই পায়ে হাত দিয়ে প্রণাম করতে যান নমশি। তাতেই ধমক দিয়ে সালমান বলেন, “আমি তোমার বয়সী, আমাকে একদম প্রণাম করতে আসবে না। দ্বিতীয়বার পায়ে হাত দিলে সেট থেকে বাইরে বের করে দেব। আলিঙ্গন কর।” গোটাটই সালমান করেছিলেন মজার ছলে। পাশপাশি সালমান জানিয়েছিলেন, দিশা পাটানি সামনে থাকলে কোনোভাবেই যাতে পায়ে হাত না দেন। আসলে ‘রাধে’ ছবিতে একটি গানে দেখা গিয়েছিল দিশাকে। সেদিনের শুটিংয়েই নমশিকে প্রায় ভ্যাবাচেকা খাইয়ে দিয়েছিলেন সালমান।

 

Link copied!